ই.ইউ. বিজনেস এ্যালামনাই’র “প্যাথ টুওয়ার্ডস কর্পোরেট লাইফ” অনুষ্ঠিত

Print Friendly, PDF & Email

আরিফ খান : ইস্টার্ন ইউনিভার্সিটি (ই.ইউ.) ব্যবসায় প্রশাষন অনুষদের শিক্ষার্থীদের নিয়ে ইস্টার্ন ইউনিভার্সিটি বিজনেজ এ্যালমনাই শনিবার (১০ অক্টোবর, ২০১৫) প্যাথ টুওয়ার্ডস কর্পোরেট লাইফ” নামে এক অভিজ্ঞতা বিনিময় সভার আয়োজন করে। বিজনেস এ্যালামনাই এর প্রতিষ্ঠাতা এবং সভাপতি মোঃ মনির হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ডঃ আব্দুল হান্নান চৌধুরী, গেস্ট অব অনার বিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সদস্য এবং সাবেক চেয়ারম্যান মোহাম্মদ এনায়েত উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে ব্যবসায় প্রশাষন অনুষদের ডিন অধ্যাপক ডঃ শরীফ নুরুল আহকাম উপস্থিত ছিলেন।

P1260227

অভিজ্ঞতা বিনিময় সভা অলংককৃত করেন অগমেডিক্স বিডি লিঃ এর পিপল পারফরমেন্স ম্যনেজার এবং এ্যক্টিং জিএম মিনারুল ইসলাম এবং ফাস্ট ভাইস প্রেসিডেন্ট ও সিনিয়র আরএম সেন্টার ম্যনেজার (ইম্পেরিয়াল ব্যাংকিং) মোঃ মনিরুল ইসলাম রনি এবং আন্তজাতিক জব পোর্টাল এ্যাভারজবস কান্ট্রি ম্যানেজার (বাংলাদেশ) বার্ট ভান ডিজসক। তারা সিভি, রিসুমি ও কাভার লেটার কিভাবে লিখতে হবে এবং ভাইভা বোর্ডে প্রশ্নের উত্তর কিভাবে দিতে হবে সহ নানান বিষয়ে আলোকপাত করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিজেনেস এ্যালামনাই সদস্য ও পরিবেশ বিষয়ক অয়েব পোর্টাল বিডিএনভায়রনমেন্ট.কমের (bdenvironment.com) এডিটর-ইন-চীপ মোঃ আশরাফুল আলম।

উল্লেখ্য, ইস্টার্ন ইউনিভার্সিটি ব্যবসায় প্রশাষন অনুষদ থেকে উত্তীর্ণ শিক্ষার্থীদের নিয়ে ২০১৩ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ই.ইউ. বিজনেস এ্যালামনাই।  বিজেনেস এ্যলামনাই ব্যবসায় প্রশাষন অনুষদের শিক্ষার্থীদের মেধান ও মনন বিকাশ এবং সর্বোপুরি কর্পোরেট বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে নানা ধরনের কর্মশালা, সেমিনার সহ প্রশিক্ষনের ব্যবস্থা করে থাকে। এছাড়াও ইন্টার্নশিপ ও চাকুরি কিংবা ব্যবসায় সহ নানান ধরনের সাহায্য সহযোগিতা করে থাকে।

Comments

comments