কমদামে মানসম্মত ওয়েবসাইট করে দিচ্ছে বিডি দোকান

Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্টঃ ‘চাকুরি পেতে নয়, দিতে চাই’, এই স্লোগানে অনলাইন শপিং স্পেস ‘বিডি দোকান’ শুরু করেছিলেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী স্বর্ণা। শুরুর দিকে অনেক প্রতিকূলতা আসলেও শেষ পর্যন্ত সব বাধাঁ দূর করে এসেছেন তিনি। সম্প্রতি তিনি তার শপিং স্পেসে ‘ওয়েব সলুশ্যান নামে একটি ক্যাটেগরি করেছেন। সেখানে তিনি কমদামে মানস্মমত ওয়েবসাইট করে দিচ্ছেন।

মূলত এই ক্যাটেগরিতে ব্যাবসায় শুরু করা উপ্লক্ষে একটি নিদিষ্ট সময় পর্যন্ত এই বিষেশ ছাড় থাকবে বলে তিনি জানান। এছাড়াও তিনি বলেন “বাজারে ওয়েবসাইট নিয়ে গলাকাটা ব্যাবসা বন্ধ এবং মানসম্মত সার্ভিস দিতেই কাজ শুরু করা”

স্বর্ণা জানান, “নিজের একটা ওয়েবসাইট তৈরী করা কিংবা অনলাইন সংবাদপত্র তৈরি করা অনেকেরই স্বপ্ন কিন্তু ডোমেইন রেজিস্ট্রেশন, হোস্টিং রেজিস্ট্রেশন, ডোমেইন ও হোস্টিং সেটআপের পর ডিজাইন করা এসব অনেক ঝামেলার কাজ। এছাড়াও এসব কাজ শেষ করার পর মানসম্মত ডিজাইন করা এসব কারনে নিজের একটা ওয়েবসাইট তৈরীর স্বপ্ন আমাদের স্বপ্নই থেকে যায়”। তিনি আরো বলেন “ তাই এসব ঝামেলা থেকে মুক্তি দিতেই বিডি দোকান প্যাকেজ সুবিধা নিয়ে এসেছে”।

বিডি দোকানের টেকনিক্যাল টিমের সাথে কথা হয়ে জানা যায়, তারা ইতিমধ্যে আমেরিকাতে সার্ভার কিনেছেন যাতে ক্রেতারা ভালো সার্ভিস পায়। তারা বর্তমানে নিউজ সাইট করতে ৭০০০ টাকা, ফটো গ্যালারি কিংবা ব্লগ সাইট করতে ৫০০০ টাকা এবং প্রতিষ্ঠান, শিক্ষামূলক কিংবা ব্যাক্তিগত সাইট করতে ৩৫০০ টাকা নিচ্ছেন।

এ সম্প্রকিত বিস্তারিত জানা যাবে, http://bddokan.com/category/web-solutions/ এই লিংকে। এছাড়াও প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত ফোনে কথা বলা যাবে +৮৮-০১৯৬৭৯৪০৩২০ (কাস্টার সাপোর্ট) এবং +৮৮-০১৬৭৯০৩৯৮৬২ (টেকনিক্যাল টিম) নাম্বারে।

Comments

comments