“জেগে ওঠো বাংলার বিবেক” বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মফস্বল সাংবাদিকদের একটি জাতীয় নেটওয়ার্ক

Print Friendly, PDF & Email

আহমেদ জালালঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র(বিএমএসএফ) জাতীয় কাউন্সিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর নিউ ইস্কাটনের ব্লাস মিলনায়তনে ১০ জানুয়ারি শুক্রবার বেলা এগারটায় সভা শুরু হয়ে দুপুর আড়াই পর্যন্ত চলে। সভায় আহমেদ আবু জাফরকে প্রস্তুতি কমিটির প্রধান সমন্বয়কারী করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আগামী ১লা ফেব্রুয়ারি জাতীয় কাউন্সিলের দিন নির্ধারণ করা হয়। প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সংগঠনের আইন উপদেষ্টা অ্যাড. জিয়াউর রহমান রুবেল। সভায় বক্তব্য রাখেন সংগঠনের আহবায়ক ও প্রধান সমন্বয়কারী আহমেদ আবু জাফর। সভা পরিচালনা করেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক আহমেদ জালাল।
বক্তব্য রাখেন সায়মন কামালী,এম হেদায়েত উল্লাহ মানিক,জাহিদ হাসান, মাইনুল হাসান মৃধা,মনিরুজ্জামান বাবলু,শতাব্দী জয়, সোনিয়া আক্তার রেখা প্রমুখ।

এদিকে,একাত্তর থেকে বাংলাদেশে যতো সাংবাদিক নির্যাতন ও হত্যার শিকার হয়েছে সেসবের বিচার দাবি জানিয়ে বক্তারা বলেছেন, মফস্বল সাংবাদিক ফোরাম দেশপ্রেমিকের ভূমিকায় দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে এগুবে। বক্তারা বলেন,সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দেশের কল্যানে কাজ করে যাচ্ছেন। সুতারং সাংবাদিক নির্যাতনকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি সাংবাদিক হত্যার বিচার করতে হবে। বক্তারা বলেছেন, মানব জাতির কল্যানেই এই সংগঠনের ম্যানুফেস্ট। মানবের কল্যান। মানবতাই আর্দশ। জয় হউক মানবতার। বির্নিমান হউক সাম্যের সমাজ।

Comments

comments