টাঙ্গাইল সাংবাদিক ফোরামের নয়া কমিটি

Print Friendly, PDF & Email

af89a5c46805519f682bd3e8283bc521 ডেস্ক রিপোর্ট : দৈনিক যুগান্তরের উপ-সম্পাদক রফিকুল ইসলাম রতনকে সভাপতি ও কান্ট্রি নিউজ২৪ ডটকমের প্রধান সম্পাদক আবদুল গাফফার মাহমুদকে সাধারণ সম্পাদক করে ‘টাঙ্গাইল সাংবাদিক ফোরাম’এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত টাঙ্গাইলের সাংবাদিকদের এই সংগঠনের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২০০১৪-১৫ সেশনের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি মাহফুজ সিদ্দিকী ও জাহাঙ্গীর ফিরোজ, যুগ্ম সম্পাদক আশরাফ আলী(নয়াদিগন্ত) ও জীবন ইসলাম( অবজারভার), সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দীন (আলোকিত বাংলাদেশ), কোষাধ্যক্ষ তাবিবুর রহমান তালুকদার (আরটিভি), দফতর সম্পাদক আব্দুল রতিফ রানা (যমুনা নিউজ২৪ ডটকম) ও নারী সম্পাদক সৈয়দা লুৎফা শাহানা (বিজয় টিভি)। কার্যনির্বাহী সদস্য হয়েছেন সাখাওযাত হোসেন বাদশা (ইনকিলাব), মুহাম্মদ নুরুল হুদা (সংগ্রাম), ইলিয়াস হোসেন (ইন্ডিপেনডেন্ট টিভি), তারেক সালমান (দি রিপোর্ট২৪ ডটকম), শাহনাজ পারভীন (বৈশাখী টিভি), শাহিন রিজভী ও ফিরোজ মান্না (জনকন্ঠ)।

প্রসঙ্গত, সাংবাদিকদের পেশাগত ও এলাকার উন্নয়নে ১৯৯৩ সালে জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করে ‘টাঙ্গাইল সাংবাদিক ফোরাম। বর্তমানে এ সংগঠনের ১৬৫ জন সদস্য রয়েছেন।

Comments

comments