দলীয় ব্যানারে ইউনিয়ন পরিষদ নির্বাচন হলে পরিবারের মধ্যে রক্তের হলি খেলা শুরু হবে – হুসেইন মুহাম্মদ এরশাদ

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : জাতীয় পাটির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন দলীয় ব্যানারে করা হলে পরিবারের মধ্যে রক্তের হলি খেলা শুরু হবে। এ নির্বাচন দুরভীসন্ধি। নীল নকশার নির্বাচন করে সরকার ক্ষমতা চিরস্থায়ী করতে চায়।

arshad

তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন একটি মেরুদন্ডহীন নির্বাচন কমিশন। এ নির্বাচন কমিশন দিয়ে আজিজ মার্কা নির্বাচন দেশের জনগণ মেনে নিবে না। এরশাদ আরো বলেন, দুই বিদেশীকে হত্যার রহস্য আজও সরকার কোন কুলকিনারা করতে পারেনি। উল্টো যে পুলিশ নিরাপত্তা দিবে সেই পুলিশও খুন হচ্ছে। সরকার জনগণের নিরাপত্তা দিতে চরমভাবে ব্যর্থ হয়েছে। তিনি টিআইবির রিপোর্টের সমালোচনা করে বলেন, জাতীয় সংসদে বিরোধী দলের কাজ কি শুধু চেয়ার ভাঙ্গা আর ওয়াক আউট করা। আমরা সেটা না করে সরকারের গঠনমুল আলোচনা করে দেশের উন্নয়নেয় ভুমিকা রাখছি।

তিনি সোমবার দুপুরে টাঙ্গাইল ভাসানী হল মিলনায়তনে টাঙ্গাইল জেলা জাতীয় পাটির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা এ সব কথা বলেন।

এরশাদ আরো বলেন, দেশের মানুষ আজ ভাল নেই। দুব্যমুল্যের বৃদ্ধির কারণে আজ জনগণের নাভীশ্বাস। এরশাদের আমল ছিল স্বর্ণযুগ। মানুষ আজ আবার সেই এরশাদের আমল ফিরে পেতে চায়।

জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. আবুল কাশেমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, জাতীয় পাটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি। বিশেষ অতিথির বক্তৃতা করেন পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিসতী, মীর আব্দুস সবুর আসুদ, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুহাম্মদ মোজাম্মেল হক, যুগ্ম মহাসচিব রেজাউল ইসলাম ভুইয়া, জহিরুল ইসলাম জহির, নুরুল ইসলাম নুরু, সাবেক এমপি শামসুল হক তালুকদার, কেন্দ্রীয় নেতা আশরাফ সিদ্দিকী, জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি এডভোকেট আব্দুস সালাম চাকলাদার, ঘাটাইল উপজেলা সভাপতি সুজাউদ্দিন আহমেদ প্রমুখ।

৫ বছর পর জেলা জাতীয় পাটির সম্মেলন অনুষ্ঠিত হয়। রোববার সকাল থেকে বিভিন্ন উপজেলা জাতীয় পাটির নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন নিয়ে ভাসানী হল প্রাঙ্গণে সমাবেত হয়। দুপুর ১২টার দিকে সম্মেলন শুরু হয়। ১২টা ২০ মিনিটে জাতীয় পাটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সভামঞ্চে এসে আসন গ্রহণ করেন। এসময় উপস্থিত নেতাকর্মীদের শ্লোগানে ভাসানী হল মুখরিত হয়ে উঠে। ১টা ৫৫ মিনিট থেকে ২টা ৩০ মিনিট ৩৫ মিনিট সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বক্তব্য রাখেন। তিনি বলেন, দেশকে একমাত্র জাতীয় পার্টি রক্ষা করতে পারে। জাতীয় পাটি ক্ষমতায় আসলে দেশের মানুষ সুবিচার পাবে, শান্তিতে বসবাস করতে পারবে। জাতীয় পাটিকে ধ্বংসের জন্য সব সময় ষড়যন্ত্র চলছে। কোন ষড়যন্ত্রই জাতীয় পাটির অগ্রযাত্রাকে ব্যহত করতে পারবে না। তিনি বলেন, বন্যার সময় কমর পানিতে নেমে ঘরে ঘরে গিয়ে মানুষের মুখে আহার তুলে দিয়েছিলাম। দেশের কল্যাণে উন্নয়নে কাজ করেছি। তাই আজ মানুষ জাতীয় পাটিকে ক্ষমতায় দেখতে চায়।

Comments

comments