টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভায় গতকাল শুক্রবার বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরামের সদস্যরা।


ধনবাড়ীতে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : নবাব নওয়াব আলী চৌধুরীর স্মৃতিবিজড়িত টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা। যমুনা নদীর শাখা নদী ঝিনাই, বৈরান ও বংশাই নদীর উজান থেকে নেমে আসা পানির ঢলে প্লাবিত হয়েছে উপজেলার বীরতারা, মুশুদ্দি ও পৌরসভার বিভিন্ন এলাকা।

‘মানুষ মানুষের জন্য’ স্লোগানকে সামনে রেখে বানভাসি মানুষদের পাশে দাঁড়াল ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরামের সদস্যরা। গতকাল শুক্রবার দিনভর উপজেলার বিভিন্ন জায়গায় তিন শতাধিক বন্যার্তের মাঝে ত্রাণ বিতরণ করেন তাঁরা।

ত্রাণ হিসেবে প্রত্যেককে দুই কেজি করে চাল, এক কেজি করে আলু, আধা কেজি করে চিঁড়া ও লবণ, ২৫০ গ্রাম করে ডাল ও গুড়, দুই পাতা করে ওরস্যালাইন, এক পাতা করে প্যারাসিটামল ও মেট্রোনিডাজল দেওয়া হয়।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ধনবাড়ী কলেজিয়েট মডেল স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরামের সভাপতি ইঞ্জিনিয়ার শামীম রহমান, সহসভাপতি পলাশ চন্দ্র সরকার ও জাহিদ হাসান সুমন, অর্থবিষয়ক সম্পাদক শামীম আল মামুন অপুসহ কার্যকরী কমিটির সব সদস্য ও শুভাকাঙ্ক্ষী। সংগঠনের সভাপতি ত্রাণ বিতরণের পৃষ্ঠপোষক, আয়োজক ও স্বেচ্ছাসেবী সবাইকে সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

Comments

comments