নাশকতার অভিযোগে জামায়াত শিবিরের ৬৪ নেতাকর্মী আটক

Print Friendly, PDF & Email

বিশেষ সংবাদদাতা, বগুড়া : বগুড়ার শাজাহানপুর উপজেলার মাঝিড়া বন্দরে ঢাকা –বগুড়া মহাসড়কে অবরেধ ও সমাবেশ করার সময় শাহজাহানপুর উপজেলা জামায়াত এর নায়েবে আমীর ও মাঝিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, উপজেলা জামায়াতের সেক্রেটারী সাবেক খরনা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ, শেরপুর ডিগ্রি কলেজের প্রভাষক জামায়াত নেতা গোলাম ইউনুস, মাঝিড়া উচ্চ বিধ্যালয়ের শিক্ষক আব্দুস সোবাহান,সহ ৬৪জনকে আটক করা হয়েছে।

আজ দুপুরে বগুড়া ক্যান্টনমেন্ট লাগোয়া মাঝিড়া বন্দর থেকে র‌্যাব পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়। র‌্যাব-১২ বগুড়ার কমান্ডার মেজর মোসাদ্দেক ইবনে মুজিব জানান ক্যান্টনমেন্ট এলাকায় গাড়ি পোড়ানো,ভাংচুর,মহসড়ক অবরোধের সাথে আটককৃতরা জড়িত ।

এদের অবরোধে ক্যান্টনমেন্ট থেকে গাড়ি চলাচল মাঝে মাঝে বিঘ্ন ঘটে। ক্যান্টনমেন্টের মত ষ্পর্শকাতর এলাকাতে এরা বারবার বিশৃংখলা সৃষ্টি করে আসছিল। বগুড়া পুলিশ সুপার মোজাম্মেল হক জানান ক্যান্টমেন্ট এলাকায় গাড়ি পোড়ানোর ঘটনা সহ নাশকতা মূলক কাজে এরা জড়িত । এরা মূলত ঃ জামায়াত শিবিরের নেতা কর্মী। গ্রেপ্তারকৃত ৬৪ জন এতটায় বেপরওয়া যে মহাসড়কে ফটকী ব্রীজ ভেংগে ফেলার চেষ্টা করেছিল। ভ্রাম্যমান আদালতের পাশাপাশি এদর বিরুদ্ধে নিয়মিত মামলাও দায়ের করা হবে।

 

Comments

comments