সখীপুরে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প ও অপারেশন

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিনিধি : সমাজের চিকিৎসা সেবা থেকে বঞ্চিত দুস্থ মানুষের স্বাস্থ্য সেবা দেয়ার লক্ষে টাঙ্গাইলের সখীপুরে আয়োজন করা হয় দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসা ও চোখের ছানি অপারেশন। গতকাল শুক্রবার জেলা পরিষদের ডাকবাংলো চত্বরে ‘আমাদের সখীপুর ও আলোকিত সখীপুরের’ উদ্যোগে এ চিকিৎসা সেবার আয়োজন করা হয়।

বিনামূল্যে চিকিৎসা ও চোখের ছানি অপারেশন ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সওকত শিকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী সরকার রাখী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি কুতুব উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান তাহমিনা পারভীন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমও গণি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকছুদুল আলম প্রমুখ।

‘আমাদের সখীপুর, আলোকিত সখীপুরের’ প্রতিষ্ঠাতা ও অনুষ্ঠানের সভাপতি জাহাঙ্গীর হোসেন জানান, বিনামূল্যে চিকিৎসা ও ছানি অপারেশন ক্যাম্পে চক্ষু, দন্ত, গাইনী, মেডিসিনসহ বিভিন্ন রোগের উপর চিকিৎসা প্রদান করেন দেশের বিভিন্ন মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে আসা বিশেষজ্ঞ ডাক্তারবৃন্দ। দিনব্যাপী চিকিৎসা ক্যাম্পে শহস্রাধিক রোগীকে ব্যবস্থাপত্র দেয়া হয়।

Comments

comments