হোস্টিংয়ে ৫০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে এসএ ওয়েব সার্ভিস

Print Friendly, PDF & Email

আইটি ডেস্ক : নিজের একটি ওয়েবসাইট এখন আর স্বপ্ন থাকবে না। এবার স্বপ্ন হবে বাস্তব। এসএ ওয়েব সার্ভিসের সর্বকালের সেরা অফার হোস্টিংয়ে ৫০ শতাংশ মূল্যছাড় দিবে নিজের কাঙ্ক্ষিত ওয়েবসাইট। এছাড়াও যখন সাথে রয়েছে হাই স্পিড এসএসডি ডিস্ক, তখন তো সাইট লোড হবে দূর্দান্ত গতিতে।

sa-web-service_promo-banner

এসএ ওয়েব সার্ভিসের উল্লেখযোগ্য দিক হিসেবে এসএসডি ডিস্কের পাশাপাশি রয়েছে ওয়ার্ডপ্রেস, জুমলা, দ্রুপাল, প্রেস্তাশ, ম্যাজেন্টোসহ ১৫০+ অটো ক্রিপ্ট ইন্সটলার। এর মাধ্যমে যারা প্রোগ্রামার নন তারা খুব সহজেই কোন প্রোগ্রামিং জ্ঞান ছাড়াই নান্দনিক ওয়েবসাইট তৈরি করতে পারবেন। ব্যবহারকারীদের কথা মাথায় রেখে ওয়েবসাইটকে আরও নিরাপদ করতে এসএ ওয়েব সার্ভিস দিচ্ছে ফ্রি এসএসএল সুবিধা। এছাড়াও থাকছে আনলিমিটেড ইমেইল ব্যবহার এবং একটি হোস্টিং এ্যাকাউন্টে অনেকগুলো ওয়েবসাইট হোস্ট করার সুবিধা।

ব্যাক্তিগত, ব্যবসায় প্রতিষ্ঠান কিংবা যেকোন ওয়েবসাইট তৈরির জন্য উপযোগী হচ্ছে ওয়েব হোস্টিং। এছাড়া যারা নিজস্ব হোস্টিং ব্যবসায় শুরু করতে চান কিংবা অনেকগুলো ওয়েবসাইট রয়েছে তাদের জন্য আদর্শ হল রিসেলের হোস্টিং। এসএ ওয়েব সার্ভিসের সকল ওয়েব হোস্টিং, রিসেলার হোস্টিং  এবং সার্ভারের ইউএসএ বেইসড। সেইসাথে র‍য়েছে ২৪ ঘন্টা এক্সপার্ট দিয়ে মনিটরিং।

এসএ ওয়েব সার্ভিস তাদের সবধরনের ওয়েব হোস্টিং এবং রিসেলার হোস্টিংয়ে দিচ্ছে ৫০ শতাংশ মূল্যছাড়। এজন্য ক্রেতাকে এসএ ওয়েব সার্ভিসের ওয়েবসাইট (www.sawebservice.com) থেকে হোস্টিং কিনে চেকআউট করার 50%discount প্রোমো কোড ব্যবহার করতে হবে। পেমেন্টের দিক দিয়ে ক্রেতাগন পাচ্ছেন বিশেষ সুযোগ। পেমেন্ট করা যাবে বিশ্বের যেকোন ভিসা কিংবা মাস্টারকার্ড সম্বলিত ডেবিট/ক্রেডিট কার্ড দিয়ে। এছাড়াও দেশের ক্রেতাগন বিকাশ, রকেটসহ যেকোন মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। ওয়েব হোস্টিংয়ের দাম জানতে সরাসরি http://sawebservice.com/web-hosting.html ভিজিট করুন এবং রিসেলার হোস্টিংয়ের দাম জানতে http://sawebservice.com/reseller-hosting.html ভিজিট করুন।

Comments

comments