,


মির্জাপুরে টাঙ্গাইল জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তোফা শারীরিক লাঞ্ছিত

ডেস্ক রিপোর্ট : টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম তোফা নিজ দলীয় নেতাকর্মীদের হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন।

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী ও তার অনুসারীরা এ ঘটনা ঘটায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

জানা গেছে, বিকেলে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর বাড়িতে সম্মেলনের দ্বিতীয় পর্বে কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়।

tangail_mirzapur_bnp_photo_jpg

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া ছাড়াও অ্যাডভোকেট আব্দুর রউফ ও ফিরোজ হায়দার প্রার্থী থাকায় কাউন্সিলরদের ভোট নেওয়া হয়। ভোট গ্রহণ শেষে প্রাপ্ত ভোট আবুল কালাম আজাদ সিদ্দিকী, না জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম তোফার কাছে থাকবে এ নিয়ে দুই নেতার মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়।

এক পর্যায়ে দুই নেতার মধ্যে উত্তেজনা দেখা দিলে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর সমর্থক উপজেলা বিএনপি নেতা আব্দুস সালাম মৃধা ও আজাহারসহ কয়েকজন শামসুল আলম তোফার ওপর চড়াও হয় এবং একপর্যায়ে তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে বলে জানা গেছে।

এসময় আবুল কালাম আজাদ সিদ্দিকীর সমর্থক ও জেলা বিএনপির সাধারন সম্পাদক এর সঙ্গে আসা বিভিন্ন পর্যায়ের নেতাদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

unnamed4-696x418-1

পরে পুলিশ গিয়ে তাদের সেখান থেকে বের করে বংশাই রোডে উপজেলা বিএনপির কার্যালয়ে নিয়ে আসে। রাত পৌনে নয়টায় খবর পাঠানো পর্যন্ত উপজেলা বিএনপির কার্যালয়ে আবুল কালাম আজাদ সিদ্দিকীর সঙ্গে জেলা নেতাদের বৈঠক চলছিল।

এ ব্যাপারে মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞার সঙ্গে কথা হলে তিনি বলেন, ভুলবোঝাবুঝি সৃষ্টি হয়েছিল। আশা করছি অল্প সময়ের মধ্যে সব ঠিকঠাক হয়ে যাবে।

এদিকে, সকালে উপজেলা সদরের বংশাই মসজিদ মাঠে দীর্ঘ সাত বছর পর মির্জাপুর উপজেলা ও পৌর বিএনপির সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান।

সম্মেলন উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফকির মাহাবুব আনাম স্বপন।

এছাড়া সম্মেলনে টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সভাপতি কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান, সাবেক প্রতিমন্ত্রী বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা লুৎফর রহমান খান আজাদ, সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এন আই খান, অ্যাডভোকেট খালেদা পান্না, লুৎফর রহমান মতিন, সাইদুর রহমান সাঈদ সোহরাব, মুক্তিযোদ্ধা সাদেক আহম্মদ খান উপস্থিত ছিলেন।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম তোফা।

সকাল এগারোটায় সম্মেলনের প্রথম পর্বে স্থানীয়, জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

Comments

comments