গোপালপুরে শিক্ষক দম্পতিকে গ্রেফতারের দাবিতে ছাত্রছাত্রী ও অভিভাবদের মানববন্ধন

0

কেএম মিঠু, গোপালপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে আয়োজিত অনুষ্ঠান থেকে এক সিনিয়র শিক্ষককে অফিসে ডেকে নিয়ে মারপিটের ঘটনায় প্রধান শিক্ষক দম্পতির শাস্তির দাবিতে টাঙ্গাইলের গোপালপুর উপজেলার সৈয়দপুর হাইস্কুলের সকল ছাত্রছাত্রী ও অভিভাবকরা আজ বৃহস্পতিবার স্কুল ক্যাম্পাসে মানববন্ধন করেন।

অভিভাবক জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে মানববন্ধনে বক্তারা প্রধান শিক্ষক সেলিম রেজা এবং তার স্ত্রী গ্রন্থাগারিক ইসরাত জাহানকে গ্রেফতার ও বরখাস্ত করার দাবি জানান।

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এবং গোপালপুর পৌরমেয়র রকিবুল হক ছানা জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে স্কুল পাচ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। দোষী শিক্ষক দম্পতির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার জন্য আগামী শনিবার স্কুলের জরুরী সভা ডাকা হয়েছে।

উল্লেখ্য গত রবিবার স্কুল ক্যাম্পাসে মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে মঞ্চে উঠাকে কেন্দ্র করে ওই স্কুলের প্রবীন শিক্ষক মতিউর রহমানকে অফিসে ডেকে নিয়ে বেদম পিটুনি দেন ওই শিক্ষক দম্পতি। এতে ক্ষুব্দ ছাত্রছাত্রী ও এলাকাবাসিরা অফিস ঘেরাও দিলে থানা পুলিশ স্কুলে পৌছে তাদের গনপিটুনির হাত থেকে রক্ষা করে। পরে পৌরমেয়রের জিম্মায় ঐ দম্পত্তিকে ছেড়ে দেয়া হয়।

Comments

comments

Share.

Leave A Reply