মধুপুরে ভ্রাম্যমাণ আদালতে শিক্ষকসহ ৬ জনের জেল জরিমানা

0

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের মধুপুরে শিক্ষকসহ ছয় জনকে মাদক সেবন ও জুয়া খেলার অপরাধে জেল জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস বুধবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের এ জেল জরিমানা করেছেন।

মাদক সেবনের দায়ে দণ্ডিতরা হলেন মধুপুর পৌর এলাকার টেকিপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে সুজাত আলী (১৮), বারেক মিয়ার ছেলে শাহাবুদ্দিন (১৮), শাহজাহান ফকিরের ছেলে আবু জাফর (২০)। আদালত এদের তিন জনকে মাদক আইনে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড, দুই হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও একমাসের কারাদণ্ড দিয়েছেন।

অপর দিকে জুয়া খেলার অপরাধে সংশ্লিষ্ট আইনে পুন্ডুরা গ্রামের শাহজাহান আলীর ছেলে সোহেল রানা (৩০), ঘাটাইল উপজেলার রতনপুর গ্রামের জোয়াহের খানের ছেলে তপন খান (২৮) এবং মধুপুর মডেল টেকনিক্যাল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বোয়ালী গ্রামের শফিকুল ইসলামের ছেলে শামীম আহমেদকে (৩০) দুই শত টাকা করে জরিমানা করা হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে পৌর এলাকার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়। দুপুরে তাদের ইউএনও কার্যালয়ে নেয়া হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাস বিকেলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের এ দণ্ডাদেশ দেন।

Comments

comments

Share.

Leave A Reply