টাঙ্গাইল পৌরসভার রাস্তাগুলো যেন মৃত্যু ফাঁদ! প্রায়ই ঘটছে দূর্ঘটনা

0

রাশেদ খান মেনন, টাঙ্গাইল : টাঙ্গাইল পৌরসভার রাস্তাগুলো দিন দিন মানুষের মরন ফাঁদে পরিনত হচ্ছে। পৌরসভার ১৮ টি ওয়ার্ডের প্রায় প্রতিটি রাস্তাই চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। প্রতিদিনই ঘটছে নানারকম দূর্ঘটনা।

২১ মে রবিবার টাঙ্গাইল পৌরসভার ৬ নং ওয়ার্ডের বেবিস্ট্যন্ড রোডে কলেজপাড়া চার রাস্তার মোড়ে কিছু সময়ের ব্যবধানে ঘটে দুটি দূর্ঘটনা। খানা খন্দে ভরা রাস্তায় বৃষ্টির পানি জমে থাকায় ও পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় বিভিন্ন বাসার পানি জমে রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। তবু জীবন জীবিকার জন্য মানুষকে চলতে হয়। ওই রাস্তা দিয়ে বেলা সাড়ে বারটায় একটি অটো রিক্সা যাওয়ার সময় যাত্রীসহ উল্টে যায়, তার কিছুক্ষন পর আরেকটি রিক্সা উল্টে যায়। অটোর মধ্যে থাকা যাত্রীরা কাদাপানিতে গড়াগড়ি খায় ও আহত হয়। এরমধ্যে চার মাস বয়সের এক শিশুও ছিলো। ওইসময় পথচারী শামসুর রহমান মিলন, আল আমিন খান প্রিন্স ও এহসানুল ইসলাম খান সহ অন্যান্যরা তাদের উদ্ধার করে।

এরপর আহতদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। আশাপাশের মানুষ জানায় প্রায়ই এমন দুর্ঘটনা ঘটে। এ অবস্থা থেকে পরিত্রান পেতে সংশ্লিষ্ট প্রশাসনের দ্রুত পদক্ষোপ কামনা করছে ভুক্তভোগী টাঙ্গাইলবাসী।

Comments

comments

Share.

Leave A Reply