কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত হলেন ঘাটাইলের রাসেল খান , বিভিন্ন মহলের শুভেচ্ছা

0

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সহ-সম্পাদক মনোনীত হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ও ছাত্রলীগ নেতা রাসেল খান। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে রাসেল খানকে সহ-সম্পাদক হিসেবে মনোনীত ঘোষণা করা হয়।

রাসেল খানের গ্রামের বাড়ী টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়। তিনি টাঙ্গাইলের শ্রেষ্ঠ বিদ্যাপিঠ মধুপুর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের ২০০৫ ব্যাচের মেধাবী ছাত্র ও মধুপুর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের কার্যকরী কমিটির নির্বাহী সদস্য।

ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় রাসেল খান তার অনুভূতি প্রকাশ করে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনকে উদ্দেশ্য করে এক ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ধন্যবাদ জানানোর ভাষা আমার নেই, আমি আজ আবেগে আপ্লুত, বাকরুদ্ধ। আপনি আমার মতো অতি নগন্য একজন কর্মীকে আপনার পাহাড় সমান উদারতায় জাতির পিতার একজন অনুসারী হিসেবে পরিচয় দান করেছেন। আমার ১০ বছরের ছাত্র রাজনীতিতে শুধু বঞ্চিত হয়েই গেছি, কিন্তু আপনি আজ যেই মর্যাদা দিয়েছেন জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে তার মূল্য রাখবো ইনশা আল্লাহ। যতদিন বেঁচে থাকবো ততদিন আপনার স্নেহের সুশীতল ছায়ায় যেন থাকতে পারি এই কামনা করি মহান আল্লাহর কাছে।

এসময় তিনি কেন্দ্রী ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদকত নওশদ সুজনের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করে লিখেছেন, ‘সহোদর ভাই কেমন হয় জানি না কিন্তু আপনাকে জানি’।

এদিকে রাসেল খান সহ-সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় শুভ কামনা জানিয়ে শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, রাজনৈতিক, ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মধুপুর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের কার্যকরী কমিটির নির্বাহী সদস্য রাসেল খান কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুল আলিম। তিনি বলেন, রাসেল খান একজন মেধাবী মানুষ। ছাত্রলীগের রাজনীতিতে তাঁর অনেক অবদান থাকা সত্ত্বেও বারবার ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হয়েছে। রাসেল খান তার মেধা ও পরিশ্রমের মুল্যায়ন পাচ্ছে দেখে আমরা আনন্দিত।

Comments

comments

Share.

Leave A Reply