,


টাঙ্গাইলে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদত বার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট : নানা কর্মমূচির মধ্যে দিয়ে টাঙ্গাইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।

এ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে টাঙ্গাইলে জেলা প্রশাসন ও জেলা আওয়ামীর লীগ। সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলার সকল সরকারি আধা-সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, সকল শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনিমিত রাখা হয়।

জেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার সকাল ৯টায় শহীদ স্মৃতি পৌর উদ্যোন থেকে একটি শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফউজ্জামান স্মৃতি ও নাহার আহমদ, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া র‌্যালিতে বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।

এ ছাড়া সকল মসজিদে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও মোনাজাতসহ সকল মন্দির, গির্জা, প্যাগোডা এবং অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

Comments

comments