ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



ঘাটাইলে মাদক ব্যবসায়ীদের মৃত্যুর পর দাফন না করার ঘোষণা

Print Friendly, PDF & Email

মুহা. জোবায়েদ মল্লিক বুলবুল, টাঙ্গাইল : টাঙ্গাইল প্রতিনিধি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া গ্রামের আন্ত:জেলা মাদক সম্রাট মিনহাজ (৩৮) ও তার সহযোগিদের সামাজিকভাবে বয়কট ও মৃত্যুর পর জানাযা না করার ঘোষণা দিয়েছে এলাকাবাসী।

গত শুক্রবার(৩ জুলাই) ঘাটাইলের লোকেরপাড়া ও এর আশপাশ গ্রামের সর্বস্তরের জনগণ লোকেরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ শেষে মাদক বিরোধী এক প্রতিবাদ সভায় মিলিত হয়। ভাষা সৈনিক আলহাজ একামত আলী তালুকদারের সভাপতিত্বে ওই প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বেলায়েত হোসেন খান কাপাশ, উপজেলা বিআরডিবি কর্মকর্তা মো. শাহ আলম তালুকদার ও ইমরান হোসেন তালুকদার প্রমুখ।

বক্তারা বলেন, লোকেরপাড়া গ্রামের মৃত আ. রহমান তালুকদারের ছেলে মাদক সম্রাট মিনহাজ ও তার সহযোগি নূরু ভূইয়ার ছেলে স্বপন (২২) ও নস্কর ভূঁইয়ার ছেলে বাবু ভূঁইয়া(২০) দীর্ঘদিন যাবত অবাধে মাদক ব্যবসা পরিচালনা করছে। ফলে এলাকার যুব সমাজ আজ ধ্বংসের দারপ্রান্তে। এলাকায় মাদকসেবির সংখ্যা বেড়ে যাওয়ার পাশাপাশি ব্যাপক হারে ছিনতাই, চুরিসহ নানা সামাজিক অপরাধ বেড়েছে।

বক্তারা দাবি করেন, মাদক সম্রাট মিনহাজের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫টি মামলা থাকা সত্বেও পুলিশ তাকে গ্রেপ্তার করছেনা। উল্টো মাদক ব্যবসার প্রতিবাদ করায় মাদক ব্যবসায়ীরা এলাকার প্রবীন হিতষীদেরকে অভিযুক্ত করে টাঙ্গাইলের আদালতে পৃথক ৩ টি মিথ্যা ও সাজানো মামলা দায়ের করেছে।

ফেসবুক মন্তব্য