ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



মির্জাপুরে চোলাই মদের কারখানার সন্ধান ॥ মদ তৈরীর যন্ত্রপাতি ও উপকরণসহ গ্রেফতার-২

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমান চোলাই মদ উদ্ধার করে। পুলিশ ঐ চোলাই মদের কারখানার মাটি খুঁড়ে গর্তের ভিতর থেকে চোলাই মদ তৈরীর বিভিন্ন যন্ত্রপাতি ও উপকরণ উদ্ধার করেছে এবং ঘটনার সঙ্গে জড়িত আন্তঃজেলা দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। উদ্ধারকৃত চোলাই মদের পরিমাণ প্রায় ৬ হাজার লিটার।

mirzapur

রবিবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন মির্জাপুর উপজেলার সদরের পৌরসভার কাঁচা বাজার সংলগ্ন পুষ্টকামুরী বাইমহাটী এলাকায় ভেরু চামারের বাড়িতে এ চোলাই মদের কারখানার সন্ধান মিলেছে বলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাইন উদ্দিন মাইন জানিয়েছেন।

রবিবার বিকেলে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাইন উদ্দিন মাইন, ওসি (তদন্ত) মোঃ শহীদুল আলম ও এসআই নুর মোহাম্মদের নের্তৃত্বে মাদক উদ্ধারে অভিযানে যান। অভিযানের সময় ভেরু চামারের বাড়িতে চোলাই মদের কারখানার সন্ধান পেয়ে মাটি খূঁড়ে প্রায় ৬ হাজার লিটার চোলাই মদ উদ্ধার করে এবং ৩ শত ৪ লিটার মদ (পরিশোধিত) জব্দ করে বাকি অপরিশোধিত মদ তাতখনিক নষ্ট করা হয়। ঘটানর সঙ্গে জড়িত গোপাল চামার (৬০) ও ভেরু চামার (৫৬) কে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে চোলাই মদ তৈরীর বিভিন্ন উপকরণ ও যন্ত্রপাতি। থানায় মামলার পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাইন উদ্দিন মাইনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে জিহাদ ঘোষনা করা হয়েছে। স্থানীয় সংসদ সদস্য, উপজেলা নির্বাহী অফিসার, রাজনৈতিক, নেত্রীবৃন্দ, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে মির্জাপুর থেকে মাদক মুক্ত, জুয়া খেলা বন্ধ এবং আইনশংখলার উন্নয়ন করা হবে।

ফেসবুক মন্তব্য