ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত, আহত ১১

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ১১। নিহতরা হলেন ট্রাক চালক জামালপুর জেলার হরিপুর এলাকার রহিজ মিয়ার ছেলে মামুন ইসলাম (২৮)। অপরজন হলেন কাপড় ব্যবসায়ী মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার দুহারিয়া পাড়া এলাকার শফিজ উদ্দিন শেখের ছেলে আনোয়ার হোসেন (৫০)।

মির্জাপুর হাইওয়ে পুলিশের এ এস আই মহসিন হোসেন জানান, বুধবার ভোর ৬টায় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি রড ভর্তি ট্রাক ঘটনা স্থলে পৌঁছলে একই দিক থেকে আশা অপর একটি সিমেন্ট ভর্তি ট্রাকের পিছন থেকে ধাক্কা দেয়। এতে সিমেন্টবাহী ট্রাক ড্রাইভার এবং হেল্পার ঘটনাস্থলে নিহত হয়। অপর দিকে মহাসড়কের পুংলি নামক স্থানে গভীর রাতে একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ৫ জন আহত হয়। এবং কান্দিলায় ট্রাক ও লড়ির সংঘর্ষে ৬ জন আহত হয়।

আহতদের টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এতে মহাসড়কে গভীর রাত থেকেই তীব্র যানজটের শিকার হয় যাত্রীরা। গাড়ী চালক ও যাত্রীরা জানায় মহাসড়কে কয়েকটি সড়ক দুর্ঘটনার কারণে গভীর রাত থেকে যানজটের কবলে পড়তে হয়েছে এতে চরম ভোগান্তির শিকার হয় যাত্রী ও গাড়ীর চালক।

ফেসবুক মন্তব্য