ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



ঘাটাইলে বিভিন্ন ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা

Print Friendly, PDF & Email

মোঃ আরিফ খান, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি :  টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা বুধবার দুপুরে বিভিন্ন ক্লিনিকে অস্বাস্থ্যকর পরিবেশ, অবৈধ ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে টাঙ্গাইল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের একটি দল।

ghatail

ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার আছমা আরা বেগম জানান-ঘাটাইল উপজেলায় অস্বাস্থ্যকর পরিবেশে ক্লিনিকের কার্যক্রম পরিচালনা, কাগজপত্র না থাকা, অদক্ষ টেকনেশিয়াল দ্বারা ক্লিনিক পরিচালনার অপরাধে টাংগাইল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট পুলক কান্তি চক্রবর্তী, মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ আজিজুল হক, জেলা স্যানেটারি ইনেসপেক্টর আমানুল্লাহ ও আর্মড পুলিশ ব্যাটালিয়ানের সহযোগিতায় বিভিন্ন কিল্লিনক পরিদর্শন করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়। এ সময় কমফোর্ট হসপিটাল, ডিজিটাল ক্লিনিক,প্রাইম হসপিটাল, নিউ লাইফ ক্লিনিক এন্ড ডায়গনেষ্টিক সেন্টার, তানজিনা ক্লিনিক, মা হাসপাতাল, গ্রামীণ হসপিটাল, মুন ডায়গনিষ্টক সেন্টার, জনতা হলের সামনে ব্যবসায়ী নান্নু মিয়া কে জরিমানা করা হয়।

বিভিন্ন ক্লিনিকের জরিমানা বিষয়ে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট পুলক কান্তি চক্রবর্তী জানান-কাগজপত্র বিহীন অদক্ষ লোকজন দ্বারা, অপারেশন থিয়েটার সঠিকভাবে না থাকা এদেরকে ভোক্তা অধিকার সংরক্ষন আইন/৫২/৬২/৫১ ধারা অনুযায়ী জরিমানা করা হয়।

ফেসবুক মন্তব্য