ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের পূনর্মিলনী-২০১৫ এর দ্বিতীয় প্রস্তুতি সভা অনুষ্ঠিত, কমিটি গঠন

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : টাঙ্গাইলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পূনর্মিলনী ২০১৫ এর দ্বিতীয় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে অত্র প্রতিষ্ঠানের শিক্ষক আব্দুর রশিদ এর সভাপতিত্বে স্কুল ক্যাম্পাসে এ সভা অনুষ্ঠিত হয়।

aaa

সভায় ২৬ ডিসেম্বর ২০১৫ তারিখে পূনর্মিলনী অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়। অনুষ্ঠান সফল করার লক্ষ্যে বিদ্যালয়টির অধ্যক্ষ জনাব বজলুর রশিদ খান চুন্নুকে সভাপতি ও আব্দুল আলীম কে সদস্য সচিব  করে প্রতি ব্যাচ থেকে একজন করে সদস্য নিয়ে সর্বমোট ৪৩ সদস্য বিশিষ্ট একটি আয়োজক কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি খুব শীগ্রই ১০১ সদস্য পূর্ণাঙ্গ একটি কমিটি গঠন করবে বলে সিদ্ধান্ত হয়।

এসময় বিদ্যালয়টির বিভিন্ন ব্যাচের ৭০ জন প্রাক্তন শিক্ষার্থী আলোচনায় অংশ গ্রহণ করেন। সভায় বিদ্যালয়টির যে সকল শিক্ষক ও ছাত্রছাত্রী পরলোকগমন করেছেন, তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

উৎসব মুখর ইফতার আয়োজনের মধ্য দিয়ে সভা সমাপ্তি করা হয়। এবং আগামী ঈদ উল ফিতরের পরের দিন নব গঠিত কমিটির পরবর্তী সভা আহ্বান করে।

ফেসবুক মন্তব্য