ঢাকা সোমবার, জুলাই ১৬, ২০১৮

Mountain View



বাংলাদেশ দাবা ফেডারেশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Print Friendly, PDF & Email

Iftar Mahfil of Bangladesh Chess Federation

ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ দাবা ফেডারেশনের দোয়া ও ইফতার মাহফিল গতকাল (রোববার) জাতীয় ক্রীড়া পরিষদের এনএসসি টাওয়ার অডিটোরিয়াম লাউঞ্জে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ দাবা ফেডারেশনের সভাপতি এবং র‌্যাপিড অ্যাকসন ব্যাটেলিয়ানের মহাপরিচালক জনাব বেনজীর আহমেদ বিপিএম (বার), তিন সহ সভাপতি কে এম শহিদউল্যা, মোহাম্মদ জাহাঙ্গীর ইসলাম ও মোঃ মোকাদ্দেছ হোসাইন, সাধারণ সম্পাদক গাজী সাইফুল তারেক, দুই যুগ্ম-সম্পাদক মোরসালিন আহমেদ ও শামীম খান, কোষাধ্যক্ষ মীর আহমেদ হোসেন, কার্যনির্বাহী সদস্য মোঃ তৌহিদুর রহমান, লায়ন মুজিবর রহমান হাওলাদার ও শাকিল মেরাজ, দুই গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান ও আব্দুল্লাহ আল রাকিব, দুই আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ও মিনহাজ উদ্দিন, মহিলা আন্তর্জাতিক মাস্টার শামীমা আক্তার লিজাসহ দাবা খেলোয়াড়বৃন্দ, দাবার  পৃষ্ঠপোষক আলাউদ্দিন সাজু, ক্রীড়া সাংবাদিকবৃন্দ ও সংগঠকগণ এ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। ইফতারের পূর্বে সকলের জন্য দোয়া করা হয়।

গাজী হাবিুর রহমান আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা

বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে হাবিবুর রহমান আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার সপ্তম রাউন্ডের খেলা শেষে সাড়ে ছয় পয়েন্ট নিয়ে ঢাকা মোহামেডান স্পোটির্ং ক্লাব লিমিটেডের গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে রয়েছেন। ছয় পয়েন্ট করে নিয়ে লিওনাইন চেস ক্লাবের ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ ও তিতাস ক্লাবের ফিদে মাস্টার মোঃ সাইফ উদ্দীন লাভলু দ্বিতীয় স্থানে রয়েছেন। ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, শওকত হোসেন পল্লব, গোলাম মোস্তফা ভূঁইয়া, উতেন, সোহেল চৌধুরী, মাসুম হোসেন ও ইব্রাহীম পারভেজ।

রোববার অনুষ্ঠিত সপ্তম রাউন্ডের খেলায় জিয়া পরাগকে, লাভলু এস,এম, স্মরনকে, মোস্তফা বেলাল হোসেনকে, সোহেল আন্তর্জাতিক মাস্টার মিনহাজ উদ্দিনকে, ইমন ফিদে মাস্টার রেজাউল হককে, মাসুম ইকরামুল হক সিয়ামকে ও উতেন পি,জে, বকুল বড়ুয়াকে পরাািজত করেন। পল্লব ইব্রাহীমের সাথে ড্র করেন।

ফেসবুক মন্তব্য