ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



গোপালপুরে কাপড়ের দোকানে দূর্ধর্ষ চুরি, ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট, আটক ২

Print Friendly, PDF & Email

কে এম মিঠু, নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের গোপালপুরে কাপড়ের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা সংগঠিত হয়েছে। উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের সোনামুই বাজারে শনিবার মধ্যরাতে ‘রোমান্টিক টেইলার্স এন্ড বস্ত্রালয়’ নামের দোকানে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।

Gopalpur, Tangail 27.07.2015

ক্ষতিগ্রস্থ দোকানের মালিক আনোয়ার হোসেন জানান, প্রতি দিনের ন্যায় শনিবার রাত সাড়ে নয়টার দিকে তার ব্যবসা প্রতিষ্ঠান ‘রোমান্টিক টেইলার্স এন্ড বস্ত্রালয়’ এ তালা বদ্ধ করে বাড়ীতে চলে যান। রবিবার সকাল ৮টার দিকে তার ছোট ভাই মিজানুর রহমান দোকান খুলতে গেলে দোকানের শাটারের তালা ভাঙ্গা দেখতে পায়। এ সময় সে দ্রুত দোকানের শাটার খুলে দোকানের ক্যাশ ড্রয়ার ভাঙ্গা ও মালামাল এলোমেলো ভাবে ছড়িয়ে পড়ে থাকতে দেখে আশ-পাশের ব্যবসায়ী এবং লোকজনকে সঙ্গে দিয়ে দোকানের ভিতরে প্রবেশ করে চুরি হবার বিষয়টি নিশ্চিত হয়।

তিনি আরও জানান, দোকানের রাখা দামী শাড়ী, লুঙ্গি, থ্রি পিস, থান কাপড় ও নগদ টাকা সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে করে নিয়ে গেছে। কাপড়ের ব্যবসার পাশাপাশি ছোট ভাই মিজানের বিকাশ ও মোবাইল রিচার্জের ব্যবহৃত তিনটি মোবাইল সেটসহ ড্রয়ার ভেঙ্গে নগদ পঞ্চাশ হাজার টাকা লুটে নিয়েছে।

এ ব্যাপারে গোপালপুর থানার ওসি জহিরুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলা হয়েছে। চুরির অভিযোগে ঐ বাজারের দুজন নৈশপ্রহরীকে আটক করা হয়েছে।  গ্রেফতারকৃতরা হলো মোঃ আজহার (৫০), ও হাতেম আলী (৪৮)।

ফেসবুক মন্তব্য