ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



ঘাটাইলে বিয়ের আসর থেকে বরের পলায়ন

Print Friendly, PDF & Email

মোঃ আরিফ খান, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের শালিয়াবহ নোয়াপাড়া গ্রামে বৃহস্পতিবার বিকেলে বিয়ের আসর থেকে বর আসাদুল (১৫) বিয়ের আসর থেকে পালিয়েছে । তার বাড়ি মধুপুর উপজেলার অরনখোলা ইউনিয়নের ঘুঘুর বাজার গ্রামে।

এলাকাবাসী ও ধলাপাড়া পুুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস/আই) মোঃ শাহীনুর রহমান জানান ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের মৃত-শুকুর মাহমুদের মেয়ে জাঙ্গালিয়া উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর সাথে পার্শ্ববর্তী উপজেলা মধুপুর অরনখোলা ইউনিয়নের ঘুঘুর বাজার গ্রামে আঃ করিম এর ছেলে আসাদুল (১৫) এর সাথে মেয়ের অমতে মামা আজগর আলী বিবাহ ঠিক করে। বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ের দিন ধার্য করা হয়। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আছমা আরা বেগমকে অবহিত করলে তিনি ধলাপাড়া পুলিশ ফাঁড়িতে বাল্য বিয়ে ভাঙ্গার জন্য নির্দেশ দেন। এ সময় হাবিলদার মুক্তার হোসেন ও কনস্টেবল শহিদুল ইসলাম মেয়ের বিয়ের বাড়িতে উপস্থিত হলে বর ও বরের সাথের লোকজন কোন প্রকার উপায়ন্ত না দেখে বিয়ে বাড়ি থেকে বিয়ে না করে পালিয়ে যায়। উল্লেখ্য এর আগে ছেলে আরেক জায়গায় বিয়ে করে ছিল বলে এলাকাবাসী জানায়।

এ বিষয়ে ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আছমা আরা বেগম এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমি ছুটিতে থাকার দরুন ধলাপাড়া পুলিশ ফাঁড়ি ও ঐ ওয়ার্ডের মেম্বারকে বাল্য বিয়ে বন্ধের নির্দেশ দিয়েছি।

ফেসবুক মন্তব্য