ঢাকা সোমবার, জুলাই ১৬, ২০১৮

Mountain View



গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আয়োজনে ওয়ালটন অ্যামেচার রেটিং দাবা প্রতিযোগিতা শুরু আগামীকাল

Print Friendly, PDF & Email

Walton Amateur Chess Ad

ডেস্ক রিপোর্টঃ দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আয়োজনে মঙ্গলবার  থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন অ্যামেচার রেটিং দাবা প্রতিযোগিতা-২০১৫’।

মঙ্গলবার সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন মো. জাহিদ আহসান রাসেল, এমপি (সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন গোল্ডেন স্পোর্টিং ক্লাবের সভাপতি আমীর আলী রানা।

আগমীকাল শুরু হয়ে প্রতিযোগিতা চলবে ১৭ আগস্ট পর্যন্ত, ১৯ আগস্ট হবে পুরষ্কার বিতরনী অনুষ্ঠান । এ বছর প্রথমবারের মতো ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আয়োজন করা হয়েছে ওয়ালটন অ্যামেচার রেটিং দাবা প্রতিযোগিতা। যেখানে অনূর্ধ্ব-২০০০ ফিদে রেটিংধারী দাবাড়ুরা অংশ নিতে পারবে। আইএম, জিএম ও এফএম টাইটেলধারী দাবাড়ুরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবে না। ফলে অনূর্ধ্ব-২০০০ ফিদে রেটিংধারী দাবাড়ুরা তাদের মেধা ও বুদ্ধিমত্তা প্রকাশের সুযোগ বেশি পাবে।

ওয়ালটন অ্যামেচার রেটিং দাবা প্রতিযোগিতায় ঢাকাসহ বিভিন্ন জেলা ও মহানগরী থেকে আনুমানিক ১৬০ জন দাবাড় অংশ নিবে। প্রতিযোগিতার প্রাইজমানি থাকছে ১ লক্ষ টাকা। যার মধ্যে চ্যাম্পিয়নের জন্য থাকছে ২৫ হাজার টাকা, ট্রফিসহ আরো ১৭টি প্রধান অর্থ পুরস্কার ও বিশেষ ক্যাটাগোরিতে মহিলা ১টি, স্কুল অনূর্ধ্ব-১২ ১টি ও ননরেটেড ১টি সহ মোট ২০টি পুরস্কার।

ফেসবুক মন্তব্য