ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



মির্জাপুরে জাতির জনকের ৪০ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ১৫ দিন ব্যাপি নানা আয়োজন

Print Friendly, PDF & Email

চলছে আলোচনা সভা কাঙ্গালীভোজ ও শিশু-কিশোর চিত্রাংকন রচনা প্রতিযোগিতা

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধিঃ  হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা আওয়ামীলীগ ও এর অংগ সংগঠন, উপজেলা প্রশাসন এবং উপজেলা পরিষদ ১৫ দিন ব্যাপি নানা অনুষ্ঠানের আয়োজন করছেন।

mirzapur.JPG 2

অনুষ্ঠান মালার মধ্যে রয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু কিশোরদের নিয়ে চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা,বঙ্গবন্ধুর উপর চিত্র প্রদর্শনী,কাঙ্গালী ভোজ ও আলোচনা সভা। উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, প্রতিটি গ্রাম ও ওয়ার্ডে ওয়ার্ডে চলছে এসব অনুষ্ঠান বলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন জানিয়েছেন। মির্জাপুর পৌরসভা, মহেড়া, জামুর্কি, ফতেপুর, বানাইল, আনাইতারা, ওয়ার্মি, ভাদগ্রাম,ভাওড়া, বহুরিয়া, লতিফপুর, গোড়াই, আজগানা, তরফপুর ও আজগানা ইউনিয়নে চলছে এসব অনুষ্ঠান মালা। আওয়ামীলীগ, ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছা সেবকলীগ, শ্রমিকলীগ জাতির জনকের শাহাদত বার্ষিকীর অনুষ্ঠানকে আকর্ষণীয় করতে কাজ করে যাচ্ছে বলে জানা গেছে।

এদিকে অনুষ্ঠানের অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার শিশু-কিশোর চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন এবং উপজেলা পরিষদ সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে শিশূদের নিয়ে রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে।

প্রতিযোগাতার উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম আহমেদ। এ সময় সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ সেলিম রেজা, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ খলিলুর রহমান,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন মোল্লা,কৃষি অফিসার মোঃ আরিফুর রহমান,পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুর রহমান শহিদ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি খন্দকার মোফাজ্জল হোসেন দুলাল ও আওয়ামীলীগ নেতা আবু রায়হান সিদ্দিকী উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য