ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



গোপালপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর ৪০তম শাহাদত বার্ষিকী পালিত

Print Friendly, PDF & Email

কে এম মিঠু, নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের গোপালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে। এ উপলক্ষে গোপালপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে গোপালপুর উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সানোয়ার হোসেন’র সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

11874769_1140803119280929_1657699954_o

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোপালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুজ্জামান তালুকদার, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবহান তুলা, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমা আশরাফি, অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম, উপজেলা আওয়মীলীগ নেতা আব্দুল জুব্বার, বিমল সরকার প্রমুখ।

এর আগে গোপালপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও উপজেলা পরিষদ থেকে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান শোক র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।

দিনটি উপলক্ষে যুব উন্নয়নের পক্ষ থেকে প্রশিক্ষণ গ্রহণ করেছেন এরকম কয়েকজনকে ঋণ বিতরণ করা হয়। এছাড়াও গোপালপুর উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনগুলো উপজেলার বিভিন্ন স্থানে গণভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

ফেসবুক মন্তব্য