ঢাকা বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

Mountain View



ওয়ালটন অ্যামেচার দাবায় শীর্ষে ইব্রাহিম, জুয়েল, অভিক ও ওসমান

Print Friendly, PDF & Email

Photo of Walton Amateur Chess

ডেস্ক রিপোর্ট: ওয়ালটন অ্যামেচার অান্তর্জাতিক রেটিং দাবা চ্যাম্পিয়নশিপের সপ্তম রাউন্ড শেষে ৪ জন খেলোয়াড় ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছেন । তারা হলেনঃ মোহাম্মদ ইব্রাহীম হোসেন, জুয়েল খান, অভিক সরকার এবং মোহাম্মদ শওকত বিন ওসমান । সাড়ে পাঁচ পয়েন্ট সংগ্রহ করে দ্বিতীয় স্থানে অবস্থান করছেন ৯ জন খেলোয়াড় । তারা হলেন : মতিউর রহমান মামুন, মহিলা ফিদে মাস্টার নাজরানা খান ইভা, হাবিবুর রহমান সোহেল, মোঃ শফিকুল ইসলাম, নাসির উদ্দিন মাহমুদ, সায়মন সিদ্দিকুর রহমান, মোঃ আমিনুল ইসলাম, ইব্রাহীম পারভেজ ও জয়নাল আবেদীন ।
আজ রোববার দাবা কক্ষে বিকেলে সপ্তম রাউন্ডে ইব্রাহীম ও অভিক, সোহেল ও নাসির এবং শফিক ও আমিনুল একে অপরের সঙ্গে ড্র করেন । তবে জুয়েল বদরুল আলমকে, ওসমান নয়ন কুমার মোহন্তকে, ইভা জাকির হোসেন শিপলূকে, মতিউর মোহাম্মদ মানিককে, সায়মন আমিনুল ইসলাম লিপনকে, জয়নাল ফিরোজ আহমেদকে ও পারভেজ শরিয়াতউল্লাকে পরাজিত করেন।
এরআগে সকালে ষষ্ঠ রাউন্ড শেষে সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে শীর্ষে ছিলেন ইব্রাহিম ও অভিক। এ রাউন্ডে ইব্রাহীম নয়নকে, অভিক সায়মনকে, বদরুল ওয়াহিদুজ্জামানকে, শিপলু মোঃ ইমদাদুল হককে, ওসমান নাসিম হোসেন ভুঁইয়াকে ও নাসির মোহাম্মদ হাসানকে পরাজিত করেন। সোহেল ও শফিক এবং জুয়েল আমিনুল ড্র করেন।
সোমবার বেলা অাড়াইটায় অষ্টম রাউন্ডের খেলা শুরু হবে।

ফেসবুক মন্তব্য