ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



ভাসানী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি

Print Friendly, PDF & Email

মুহা. জোবায়েদ মল্লিক বুলবুল, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের সন্তোষস্থ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা মঙ্গলবার সকালে এক ঘন্টা কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট করেছেন। অষ্টম জাতীয় বেতন কাঠামোর বৈষম্য দূর করে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের মর্যাদা সমুন্নত রাখা ও সরকার প্রতিশ্রুত স্বতন্ত্র বেতন কাঠামো প্রবর্তনের দাবিতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় শহীদ মিনারের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

tangail

এ সময় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা ও সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড. মোহাম্মদ মতিউর রহমান, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. একেএম মহিউদ্দিন, এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মো. ইউনুছ মিয়া প্রমুখ।

এছাড়া লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম, ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ উমর ফারুক, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. ইমাম হোসেন ও কেন্দ্রীয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক ড. মো. আনিসুর রহমান আনিছসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য