ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



মির্জাপুরে কুমুদিনী নার্সিং স্কুল এন্ড কলেজে ছাত্রীদের শিরাবরণ ও নির্মলা এ্যাওয়ার্ড প্রদান

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃৱ দানবীর রনদা প্রসাদ সাহার আর্তমানবতার সেবায় প্রতিষ্ঠিত টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী নার্সিং স্কুল এন্ড কলেজের ছাত্রীদের মাথায় শিরাবরণ (ক্যাপিং অনুষ্ঠান) ও উত্তম সেবিকাদের মধ্যে নির্মলা এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। এ উপলক্ষে আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

untitled

গতকাল বৃহস্পতিবার রাতে কুমুদিনী কমপ্লেক্্েরর আনন্দ নিকেতন মিলনায়তনে (মির্জা হলে) এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক মিসেস আফরোজা বুলবুল।

নার্সিং স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল মিসেস রীনা সরকার জানান, এ বছর জুনিয়র গ্র“পের ২০ জন, ডিপ্লোমা গ্র“পের ৪৬ জন এবং বিএসসি নার্সিং গ্র“পের ৪১ জনসহ মোট ১০৭ জন নার্সকে মাথায় শিরাবরণ(ক্যাপ) প্রদান করা হয়েছে। এ ছাড়া হাসপাতালে রোগীদের ভাল সেবা প্রদান ও বিভিন্ন পরীক্ষায় ভাল ফলাফলের জন্য কুমুদিনী পরিবারের পক্ষ থেকে ১৪ জন উত্তম সেবিকাদের নির্মলা এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানান, নির্মলা দেবী ছিলেন একজন সেবিকা(নার্স)। হাসপাতাল প্রতিষ্ঠালগ্ন থেকে তিনি রোগীদের সেবা প্রদান করে গেছেন। মৃত্যুর আগে তার কিছু জমানো টাকা কুমুদিনী পরিবারের কাছে রেখে যান। এই টাকা দিয়ে তার সম্মানে প্রতি বছর কুমুদিনী নার্সিং স্কুল এন্ড কলেজের ছাত্রীদের নির্মলা এ্যাওয়ার্ড দেওয়া হয়।

নার্সিং স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিস্টার রীনা ক্রুস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমুদিনী কল্যাণ সংস্থার শিক্ষা পরিচালক ও ২১ শে পদক প্রাপ্ত প্রিন্সিপাল প্রতিভা মুৎসুদ্দি, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার ও প্রধান অতিথি আফরোজা বুলবুল প্রমুখ। এ সময় মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম আহমেদ, ভারতেশ্বরী হোমসেন প্রিন্সিপাল মিসেস প্রতিভা হালদার, ভাইস প্রিন্সিপাল গোলাম কিবরিয়া,মিস উলফাতুননেছা,মেট্রন সিস্টার দীপালী পেরেরা উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য