ঢাকা বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে ৭টি আসনে ১০ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার, ৫ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন আওয়ামীলীগের প্রার্থী

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :  টাঙ্গাইলের ৭টি আসনে ১০ প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এতে টাঙ্গাইলের পাঁচটি আসনে আওয়ামী লীগের একক প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

আজ শুক্রবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে জাতীয় পাটির ৭জন প্রার্থীসহ ১০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।

এরা হচ্ছেন, টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) মোহাম্মদ আলী, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) মো. শামছুল হক তালুকদার, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আজিজুর রহমান ও বিএনএফ মনোনিত শামছুল হক তালুকদার, টাঙ্গাইল-৫ (সদর) এডভোকেট আব্দুস সালাম চাকলাদার, টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) মামুনুর রহিম সুমন ও আ. কুদ্দুস, টাঙ্গাইল-৭ (মির্জাপুর) জহিরুল ইসলাম জহির ও ওয়ারকার্স পার্টির মনোনিত গোলাম নওজেব চৌধুরী এবং টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) ইয়াসিন আলী।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন, টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসনে সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আমানুর রহমান খান রানা, টাঙ্গাইল-৪ (কালিহাতী) পাট ও বস্ত্রমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, টাঙ্গাইল-৭ (মির্জাপুর) একাব্বর হোসেন, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) শওকত মোমেন শাহজাহান। বাকী ৩টি আসনে স্বাতন্ত্র প্রার্থী ও বিএনএফ প্রার্থী থাকায় প্রতিদ্বন্দ্বিতা হবে।

ফেসবুক মন্তব্য