ঢাকা বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮

Mountain View



মির্জাপুর ক্যাডেট কলেজ॥ ৫৩ তম ব্যাচের নবীন ক্যাডেটদের কুচকাওয়াজ ও পুরষ্কার বিতরণ

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজের ৫৩ তম ব্যাচের নবীন ক্যাডেটদের নভিসেস (ড্রিল)মনোজ্ঞ কুচকাওয়াজ প্রতিযোগিতা ও বিজয়ী ক্যাডেটদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার মির্জাপুর ক্যাডেট কলেজ ক্যাম্পাসে ৫৩ তম ব্যাচের ৭ম শ্রেণীর ৫৩ জন ক্যাডেট এই (ড্রিল) কুচকাওয়াজ প্রতিযোগিতায় অংশ নেয়।অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ক্যাডেট কলেজের অধ্যক্ষ উইং কমান্ডার আ ন ম আব্দুল হান্নান।

mirzapuyr

ক্যাডেট কলেজ সুত্র জানায়,৫৩ তম ব্যাচের আন্তঃহাউজ নভিসেস ড্রিল প্রতিযোগিতায় ৭ম শ্রেণীর ফজলুল হক হাউজ, শহীদ সোহরাওয়ার্দী হাউজ ও নজরুল হাউজের ৫৩ জন ক্যাডেট অংশ গ্রহণ করে। কুচকাওয়াজ শেষে ও বিচারক মন্ডলীদের সার্বিক ফলাফলে বেস্ট টার্ন আউট ক্যাডেট নির্বাচিত হয় ফজলুল হক হাউজের ২৮২৭ নং ক্যাডেট মনন, বেস্ট ক্যাডেট কমান্ডার নির্বাচিত হয় নজরুল হাউজের ২৮৪৪ নং ক্যাডেট রিয়াদাদ, রানার্স আপ হয় সোহরাওয়ার্দী হাউজ এবং চ্যাম্পিয়ন হয় নজরুল হক হাউজের ক্যাডেটরা। ড্রিল শেষে বিজযীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়। এ সময় ক্যাডেট কলেজের কমান্ডার এ্যাডজুটেন্ট মেজর ফায়েজুল আরেফিন, মেডিকেল অফিসার ক্যাপ্টেন আতিকুল ইসলাম তন্ময়সহ ক্যাডেট কলেজের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও অভিভাবকবৃন্দ।

mirzapur

প্রধান অতিথির বক্তৃতায় উইং কমান্ডার আ ন ম আব্দুল হান্নান তার বলেন, মির্জাপর ক্যাডেট কলেজ একটি ঐতিহ্যবাহী স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। ১৯৬৩ সালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন গোড়াই এলাকায় এক মনোরম পরিবেশে বিশাল এলাকা নিয়ে মির্জাপুর ক্যাডেট কলেজ প্রতিষ্ঠার পর থেকেই এই ক্যাডেট কলেজের ক্যাডেটরা পরীক্ষায় মেধা তালিকা স্থান দকলসহ দেশে বিদেশে কৃতিত্বের স্বাক্ষর বহণ করে আসছে।এ বছর ৭ম শ্রেণীর ৫৩ তম ব্যাচের নবীন ৫৩ জন ক্যাডেটের (ড্রিল)মনোজ্ঞ কুচকাওয়াজ ও নৈপুন্য দেখে আমি মুগ্ধ হয়েছি। এখন থেকে এই ক্যাডেটরা শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক অংগনে দেশ মার্তৃকার সেবায় আরও এগিয়ে যাবে এই প্রত্যাশা ব্যক্ত করে তিনি তাদের সার্বিক সাফল্য কামনা করেন।

ফেসবুক মন্তব্য