ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



টাঙ্গাইলের গোপালপুরে নির্বাচন পরবর্তী সংঘর্ষে আহত ১৫

Print Friendly, PDF & Email

কে এম মিঠু, গোপালপুর, টাঙ্গাইল : টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে নির্বাচন পরবর্তী সংঘর্ষে ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ সোমবার সকাল থেকেই এ সংঘর্ষ শুরু হয়।

বিভিন্ন সূত্রে জানা যায়, উপজেলার সূতী লাঙ্গলজোড়া, মির্জাপুর উত্তরপাড়া, নয়াপাড়া, ভূটিয়া, সাজনপুর ও বাজার এলাকায় আজ সোমবার সকাল থেকেই আওয়ামী লীগ ও আঠারো দলের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। এর মধ্যে ভূটিয়া ও সাজনপুর এলাকায় সংঘর্ষে ধোপাকান্দী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক মজিবর রহমান ও ছাত্রলীগ কর্মী রিপনসহ সাতজন আহত হয়েছে। গুরুতর আহত মজিবর ও রিপনকে পুলিশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

অন্যদিকে, মির্জাপুর সংঘর্ষে চারজন আহত হয়েছে। এ সময় আওয়ামী লীগকর্মীরা মির্জাপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ছাড়া সূতী নয়াপাড়া, লাঙ্গলজোড়া ও বাজার এলাকায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ায় ছাত্রদলের ৯ জন আহত হয়েছে বলে জানা যায়।
গোপালপুর থানার ওসি মাহবুবুল হক ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি বলেন- সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত আছে।

ফেসবুক মন্তব্য