ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



টাঙ্গাইলে ৪২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক, র‌্যাবের উপর হামলা

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা: টাঙ্গাইলের ভূঞাপুরে ৪২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২। বুধবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে বামনহাটা গ্রামের মৃত আ: মজিদ মিঞার ছেলে ফিরোজ মিঞা ওরফে মিষ্ট (৪৩) ও পশ্চিম ভূঞাপুর গ্রামের আ: মজিদের ছেলে মেহেদী হাসান লিখন (২০)। ফিরোজ মিঞা ওরফে মিষ্ট পৌরসভার ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ ফজলুল কবির জানান, ভূঞাপুর পৌর এলাকার তেঘুরি গ্রামের পেশাদার মাদক ব্যবসায়ী মিল্টনের বাড়িতে ইয়াবা বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি দল বুধবার রাতে ওই বাড়িতে অভিযান চালায়।

এসময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপর হামলা চালায়। র‌্যাব সদস্যরা ৪২০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ফিরোজ মিঞা ওরফে মিষ্ট ও মেহেদী হাসান লিখনকে আটক করতে সক্ষম হলেও আরেক মাদক ব্যবসায়ী মিল্টন ও সহযোগীরা পালিয়ে যায়।

আটককৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ লাখ ২৬ হাজার টাকা। এ বিষয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও র‌্যাবের উপর হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ৫ দিনের রিমান্ড চেয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

ফেসবুক মন্তব্য