ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



সখীপুরে ব্যবসায়ীকে পিটিয়ে আড়াই লাখ টাকা ছিনতাই

Print Friendly, PDF & Email

ইসমাইল হোসেন, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: সখীপুরে শামসুল আলম(৪৮)  নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে আড়াই লাখ টাকা ও সাতটি মোবাইলসেট ছিনিয়ে ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল রাত আটটার দিকে উপজেলার কাকড়াজান ইউনিয়নের গড়বাড়ি বাজারের উত্তর পাশে এ ঘটনাটি ঘটে। ছিনতাইকারীদের হামলায় আহত ব্যবসায়ী অবস্থায় ওইদিনই রাত নয়টার দিকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শামসুল আলম দীর্ঘদিন ধরে উপজেলার গড়বাড়ি বাজারে ওষুধ, পোলট্রি খাবার, ফ্লেক্সিলোডের ব্যবসা এবং বিকাশ ও ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট হিসেবে ব্যবসা করে আসছে।

IMG_54787995441297

পুলিশ ও সূত্র জানায়, গত বুধবার রাত সাড়ে সাতটার দিকে তাঁর ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে গড়বাড়ি বাজারের পাশেই নিজ বাড়িতে ফিরছিলেন শামসুল আলম। পৌনে আটটার দিকে তিনজন দুর্বৃত্ত তাঁর পথরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে ছিনতাইকারীরা রড দিয়ে মাথায় আঘাত করে ওই ব্যাগটি নিয়ে চলে যায়। তাঁর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় আহত শামসুলকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেভর্তি করে।

খবর পেয়ে সখীপুর থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ ওই রাতেই হাসপাতালে গিয়ে ব্যবসায়ীর
সঙ্গে কথা বলে উপজেলার গড়বাড়ি এলাকায় ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে গতকাল ওসি বলেন, এখন পর্যন্ত কেউই মামলা করতে আসেননি। মামলা হলে অবশ্যই তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আহত শামসুল আলম জানান, ছিনতাইকারীরা তাঁর কাছ থেকে নগদ আড়াইলাখ টাকা ও সাতটি মোবাইলসেট ছিনিয়ে নেয়। আজ (বৃহস্পতিবার) বিকেলেই মামলা করা হবে।

ফেসবুক মন্তব্য