ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



মির্জাপুরে তিন দিন ব্যাপি ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ উপলক্ষে আনন্দ র‌্যালি

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :  ‘‘উন্নয়নের পাসওয়ার্ড আমাদের হাতেই’’ এই শ্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল শনিবার থেকে তিন দিন ব্যাপি ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ পালিত হচ্ছে।

mirzapu

তিন দিন ব্যাপি এই মেলাকে আকর্ষণীয় করে তুলতে উপজেলা প্রশাসন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে শহরে একটি আনন্দ র‌্যালি বের হয়। আনন্দ র‌্যালিটির নের্তৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম আহমেদ। সকালে আনন্দ র‌্যালিটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও শহরের বিভিন্ন রাস্তা ঘুরে উপজেলা পরিষদের কৃষি অফিস চত্বরে গিয়ে শেষ হয়।

পরে কৃষি অফিস মিলনায়তনে ‘‘উন্নয়নের পাসওয়ার্ড আমাদের হাতেই’’ এই শ্লোগানকে নিয়ে আলোচনা সভা হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাওলানা ভাষানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অনুষদের ডিন মোঃ মতিউর রহমান, টিএমএসএসের পরিচালক, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিগার সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এসএম মোজাহিদুল ইসলাম মনির, মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ সেলিম রেজা, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারন সম্পাদক সাহাদৎ হোসেন সুমন  প্রমুখ।

ফেসবুক মন্তব্য