ঢাকা বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

Mountain View



ভূঞাপুরে ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন ও স্মারকলিপি প্রদান

Print Friendly, PDF & Email

মো. রবিউল ইসলাম, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে ইউপি সদস্য আব্দুর রশিদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে রোববার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে মানব বন্ধন কর্মসূচী পালন ও ইউএনও বরাবর স্মারকলিপি প্রদান করেছে স্থানীয় লোকজন। আব্দুর রশিদ উপজেলার গাবসারা ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য ও দৈনিক যোগাযোগ প্রতিদিন এর ভূঞাপুর প্রতিনিধি।

Bhuiyanpur Tangail Photo 06-09-2015 (1)

মানব বন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন গাবসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মনির। এছাড়া মানব বন্ধনে গাবসারা ইউনিয়নসহ অন্যান্য ইউনিয়ন পরিষদের সদস্যসহ স্থানীয় লোকজন অংশগ্রহণ করেন।

এরআগে গত ৩১ আগষ্ট আব্দুর রশিদ ব্যাটারী চালিত অটোরিক্সা যোগে রাতে ভূঞাপুর হতে নিজ বাড়ী রায়ের বাশালিয়ার দিকে যাওয়ার পথ্যেমধ্যে কুতুবপুর এলাকায় অভিযুক্ত মমিনুলসহ তার সহযোগিরা মিলে অতর্কিত হামলা চালায়। হামলায় তিনি গুরুত্বর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ভূঞাপুর থানা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি সিরাজগঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আব্দুর রশিদের স্ত্রী হাসিনা বেগম জানান, রায়ের বাশালিয়া গ্রামের শাজাহানের স্কুল পড়–য়া মেয়েকে স্কুলে আসা যাওয়ার পথে ইভটিজিং করতো কুতুবপুর গ্রামের বখাটে মমিনুল (১৯)। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা চালায় তারা। এঘটনায় টাঙ্গাইল আদালতে দুটি মামলা করা হয়েছে।

ফেসবুক মন্তব্য