ঢাকা বুধবার, মে ২৩, ২০১৮

Mountain View



শাইখ সিরাজের জন্মদিন পালন

Print Friendly, PDF & Email

সোহেল তালুকদার: দেশের খ্যাতিমান ব্যক্তিদের শুভেচ্ছায় সিক্ত হলেন কৃষি উন্নয়ন ও গণমাধ্যম ব্যক্তিত্ব, চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ। ৭ সেপ্টেম্বর, সোমবার সকালে চ্যানেল আই প্রাঙ্গণে বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্ট ব্যক্তিসহ একদল কৃষক এসেছিলেন তাঁকে ৬২ তম জন্মদিনের শুভেচ্ছা জানাতে।

11986287_532584823559124_1275665425_o (2)

উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী, সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক, হাসান ইমাম, দৈনিক সমকাল সম্পাদক গোলাম সরওয়ার, সাবেক উপদেষ্টা গীতিয়ারা সাফিয়া চৌধুরী, কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের দক্ষিণ এশিয় পরিচালক ড. পারভেজ ইমদাদ, গণ স্বাক্ষরতা অভিযানের নির্বাহী পরিচালক রাশেদা কে চৌধুরী, নাট্য ব্যক্তিত্ব আতাউর রহমান, প্রখ্যাত শিল্পী সৈয়দ আব্দুল হাদী, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী শাহীন সামাদ, গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীর, দৈনিক যুগান্তর এর নির্বাহী সম্পাদক সাইফুল আলম, গীতিকার কবির বকুল প্রমুখ।

তারা শাইখ সিরাজের নিরন্তর কর্মসাধনা ও গণমাধ্যমকে কাজে লাগিয়ে দেশের কৃষি উৎপাদন ও খাদ্য নিরাপত্তায় অনন্য অবদানের কথা উল্লেখ করেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে কৃষক আসেন তাদের উৎপাদিত বিভিন্ন কৃষিপণ্য নিয়ে শাইখ সিরাজকে শুভেচ্ছা জানাতে। একদল কৃষক আসেন শাইখ সিরাজের মাটি ও মানুষের চিরপরিচিত শার্ট পরে।

নাটোরের রামপুর থেকে আসা কৃষক সংগঠক রফিকুল ইসলাম বলেন, শাইখ সিরাজ এদেশের কৃষকের আশ্রয়কেন্দ্র। তার কাজকে দীর্ঘমেয়াদে টিকিয়ে রাখার স্বার্থে তিনি ‘শাইখ সিরাজ ফাউন্ডেশন’ নামে একটি সংগঠন গড়ে তোলার প্রস্তাব দেন।

ফেসবুক মন্তব্য