ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



সনাক, মধুপুরের উদ্যোগে মধুপুরে দুর্নীতিবিরোধী পথনাটক ‘এখনই থামান’ প্রদর্শিত

Print Friendly, PDF & Email

এসএম সবুজ, মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:– টাঙ্গাইলের মধুপুরে টিআইবি সচেতন নাগরিক কমিটি-সনাক’র ইয়েস গ্রুপ সদস্যদের অভিনয়ে দুর্নীতিবিরোধী পথনাটক ‘এখনই থামান’ এর দ্বিতীয়বারের মতো প্রদর্শিত হয়েছে।

01(3) (1)

বৃহস্পতিবার(১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার দিগরবাইদ বাজারে প্রদর্শিত দুর্নীতিবিরোধী ওই নাটকে শিক্ষা, স্বাস্থ্য, স্থানীয় সরকার, জলবায়ু অর্থায়নে সুশাসন ও ভূমি খাতে বিরাজমান দুর্নীতির চিত্র ফুটে উঠে।

সনাক সূত্র জানায়, অশুভ আর দুর্নীতির বিরুদ্ধে জনগণকে সোচ্চার করতে নাটক একটি বিশেষ মাধ্যম। সরকারি সেবা খাতে প্রত্যহ ঘটে যাওয়া দুর্নীতি ও বঞ্চনার চিত্র ফুটিয়ে তুলতে জনসচেতনতা সৃষ্টির এ মাধ্যমকে ক্রিয়াশীল করা জরুরী। তরুণদের ভূমিকার প্রতি সাধারণ মানুষের দৃষ্টি ও বিশ্বাস গভীর। তাই সমাজের অসংঙ্গতিগুলো পরিবর্তনের লক্ষ্যে টিআইবি’র ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট-ইয়েস এর সৃষ্টি এই নাটক দুর্নীতিবিরোধী চেতনা জাগ্রত করতে সহায়কের ভূমিকা রাখবে।

ওই নাটকে অভিনয় করেন ইয়েস লিডার জাহিদুল ইসলাম, সদস্য রায়হান সজীব, এস.এম সবুজ, হেলাল উদ্দিন, মানিক, হোসনাত জাহান হাসি, মোস্তাফিজুর, আসকের, হাফিজুর, মঞ্জুরুল, রাকিব, আসিক, সুলতানা পারভীন সিমি।

ফেসবুক মন্তব্য