ঢাকা মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

Mountain View



গোপালপুরে দরিদ্র শিক্ষার্থীকে সাইকেল প্রদান

Print Friendly, PDF & Email

কে এম মিঠু, গোপালপুর, টাঙ্গাইল :  ব্যক্তিগত ভাবে দরিদ্র শিক্ষার্থীদের লেখাপড়ার সুযোগ তৈরি করে দেয়ার লক্ষ্যে টাঙ্গাইলের গোপালপুরের উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুছ ইসলাম তালুকদার গতকাল বুধবার দুপুরে তার কার্যালয়ে এক দরিদ্র শিক্ষার্থীকে সাইকেল প্রদান করেন।

News Photo. Gopalpur-Tangail. 09-09-2015.

এসময় ভাইস চেয়ারম্যান আবদুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হালিমুজ্জামান তালুকদার উপস্থিত ছিলেন।

সাইকেল পেয়ে উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের দিনমজুর নুরুল ইসলামের ছেলে মো. সোহেল (১২) জানান, সে প্রায় পৌরশহরের সূতী ভি এম মডেল পাইলট স্কুলের মেধাবী ছাত্র ও ভালো ফুটবল খেলোয়ার। ভালো ফুটবল খেলার কারণে তিনি নিজ গ্রাম হতে প্রায় ১৫কি. মি. দূরে স্কুলে ভর্তি হয়ে লেখাপড়ার পাশাপাশি আরো ভালো ফুটবল খেলোয়ার হওয়ার কৌশল শিখছেন। কিন্তু প্রতিদিন ৩০কি. মি. রাস্তা যাতায়াত ও যাতায়াত বহন করা তার পরিবারের পক্ষে খুব কষ্টসাধ্য ছিলো। বিষয়টি জেনে উপজেলা চেয়ারম্যান ব্যক্তিগত ভাবে একটি সাইকেল প্রদান করেন। সাইকেল পেয়ে তিনি ও তার বাবা মহাখুশি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইউনুছ ইসলাম তালুকদার জানান, উপজেলা দরিদ্র শিক্ষার্থীদের লেখাপড়ায় ভালো ও উদ্বুদ্ধ করার জন্য তিনি ব্যক্তিগত ভাবে ওইসব শিক্ষার্থীদের কম্পিউটারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করছেন। তারই ধারাবাহিকতায় আজ বুধবার সোহেলকে সাইকেল প্রদান করা হলো।

ফেসবুক মন্তব্য