ঢাকা বুধবার, নভেম্বর ১৪, ২০১৮

Mountain View



টাঙ্গাইলের ঘাটাইলে এক ব্যক্তিকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা

Print Friendly, PDF & Email

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আবদুস ছাত্তার (৪৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪জনকে আটক করেছে। ঘাটাইল উপজেলার দক্ষিণ খিলগাতি গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হচ্ছেন, ঘাটাইল উপজেলার দক্ষিণ খিলগাতি গ্রামের রাজ্জাক, শিবলী, রওশন আরা বেগম এবং মধুপুর উপজেলার  লুচিয়ানগর গ্রামের খলিলুর রহমান।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ঘাটাইল উপজেলার দক্ষিণ খিলগাতি গ্রামে ছাত্তারের বাড়ির সীমানা নিয়ে প্রতিবেশি রাজ্জাকের বিরোধ চলছিল। গত ১৪ সেপ্টেম্বর(সোমবার) সকালে বিরোধীয় জমিতে রাজ্জাক ১০-১৫ জন লোক নিয়ে ঘর তুলতে যায়। এতে ছাত্তার বাধা দেয়।

এ সময় রাজ্জাক তার সন্ত্রাসী বাহিনী নিয়ে ছাত্তারকে লাঠি দিয়ে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে মারাত্নক আহত করে। আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার(১৫ সেপ্টেম্বর)  সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হামলায় ঘটনায় আহত আখতার হোসেন, বারেক ও তার মা আছিয়া বেগমকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নিহতের ছোট ভাই আখতার হোসেন বাদী হয়ে ১১জনকে আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন। ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোখলেছুর রহমান জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪জনকে আটক করেছে।

ফেসবুক মন্তব্য