ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



কালিহাতীতে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীমের ব্যাপক গণসংযোগ

Print Friendly, PDF & Email

টাঙ্গাইলের-৪ কালিহাতী উপনির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারণা ও ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী আলোকিত কালিহাতীর সভাপতি আব্দুল আলীম। তিনি কালিহাতী উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ভোটারদের মন জয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

DSCN4004১৯ সেপ্টেম্বর শনিবার কালিহাতী উপজেলার এলেঙ্গা, দশকিয়া ও সল্লা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে বিভিন্ন পেশার মানুষের সাথে ব্যাপক জনসংযোগ চালিয়েছেন আলোকিত কালিহাতীর সভাপতি আব্দুল আলীম। জনসংযোগের বিভিন্ন পর্যায়ে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, “ কালিহাতীর জনগণ যদি আমার পাশে থাকেন আমি কালিহাতীর মানুষের ভাগ্য উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করে যাব। আমার দীর্ঘ শিক্ষা জীবনের অর্জিত জ্ঞান কালিহাতীর উন্নয়নে ব্যয় করতে আমি বদ্ধ পরিকর। আমার তারণ্যকে কাজে লাগিয়ে নিরক্ষর মুক্ত, বেকার মুক্ত ও মাদক মুক্ত আলোকিত ও আধুনিক কালিহাতী গড়ে তুলব ইনশআল্লাহ।

এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় প্রত্যেকটি ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে তাদের সমর্থন ও দোয়া প্রার্থনা করেন। এমসয় উপস্থিত ছিলেন আলোকিত কালিহাতীর সহ-সভাপতি রশিদ আহাম্মদ আব্বাসী, আব্দুল আলীমের পিতা আলহাজ, আবু বকর সিদ্দিকী, বড় ভাই শরিফ সিদ্দিকী,  আলোকিত কালিহাতীর যুগ্ম সম্পাদক আফজাল হোসেন, আলোকিত কালিহাতীর কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম  (মেয়র), সদস্য জাহাঙ্গীর আলম, ফয়সাল আহাম্মদ, শামীম আহাম্মেদ, সহ আলোকিত কালিহাতীর সকল সদস্যবৃন্দসহ  বিভিন্ন এলাকার বিভিন্ন পেশার লোকজন তার সাথে গণসংযোগে উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য