ঢাকা শনিবার, সেপ্টেম্বর ২২, ২০১৮

Mountain View



কালিহাতীতে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীমের মটর শোভাযাত্রা ও ব্যাপক গণ সংযোগ

Print Friendly, PDF & Email

মো. আল-আমিন খানঃ আসন্ন বাংলাদেশ ১৩৩, টাঙ্গাইল ৪ (কালিহাতী) আসনের উপনির্বাচনে একমাত্র স্বতন্ত্র প্রার্থী হিসেবে আলোকিত কালিহাতীর সভাপতি আব্দুল আলীম ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ চালাচ্ছেন। তারই ধারাবাহিকতায় ১৯ সেপ্টেম্বর পশ্চিম কালিহাতীর এলেঙ্গা পৌরসভা, সল্লা, দশকিয়া ইউনিয়ন এর বেশ কয়েকটি গ্রামে বিশাল বহর নিয়ে গণসংযোগের পর ২০ সেপ্টেম্বর রবিবার কালিহাতী উপজেলার পূর্বাঞ্চল আওলিয়াবাদ, নাকবাড়ী, বল্লা, সহদেবপুর, বালিয়াটা, পৌজান, পাঠন্দ, কালিবাড়ী এলাকায় মটর শোভাযাত্রা ও গণসংযোগ করেন।

5rবিভিন্ন এলাকার কয়েকশত কর্মী মটরসাইকেল, প্রাইভেটকারযোগে তার গণসংযোগে অংশ নেন। কখনও পায়ে হেঁটে, কখনও গাড়ীতে আবার কখনও মটর সাইকেলে এই তরুণ প্রার্থী ভোটারদের কাছে পৌঁছে তাদের সাতে কুশল বিনিময় ও দোয়া প্রার্থনা করে যাচ্ছেন। গণসংযোগের এক পর্যায়ে তিনি আউলিয়াবাদ হযরত শাহ একিন (রঃ) (বাগদাদী) এর মাজার শরিফ ও নাগবাড়ী গোলাম আলীর শাহ রহমত উল্লাহ এর মাজার শরিফ জিয়ারত করেন। গণসংযোগ চলাকালে আওলিয়াবাদ বাজারে তিনি একটি বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিকদের মুখোমুখি হন।

সাংবাদিক ও জনসাধারনের উদ্দেশে তিনি এক সংক্ষিপ্ত ভাষণে ভোটারদের তাকে আগামী নির্বাচনে ভোট দেয়ার আহবান জানান। এ সময় তিনি বলেন, “আমার জীবনে অর্জিত সকল শিক্ষা ও অভিজ্ঞন্ন ও আমার তারুণ্যকে আমি কালিহাতীর উন্নয়নে কাজে লাগাতে চাই। জনগনের ট্যাক্স এর পয়সা জনগনের কল্যাণে ব্যবহার করে নিরক্ষরমুক্ত, বেকারমুক্ত, মাদকমুক্ত আধুনিক ও আলোকিত কালিহাতি গড়ে তুলতে চাই”।

তার স্বপ্নের কালিহাতী গড়তে তিনি কালিহাতীর সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করেন। সাধারন মানুষের সাথে কথা বলে আব্দুল আলীম সমন্ধে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যায়। অনেকেই এই তরুণ প্রার্থীর আগমন কে স্বাগত জানালেও কেউ কেউ মনে করেন দলীয় মনোনয়ন ছাড়া সাফল্য অনেক কঠিনই হবে এই তরুণ প্রার্থীর জন্য।

এসময় উপস্থিত ছিলেন আলোকিত কালিহাতীর সহ-সভাপতি ও কালিহাতী প্রেসক্লাবের সভাপতি রশিদ আহাম্মদ আব্বাসী, আলোকিত কালিহাতীর সাধারণ সম্পাদক এইচ.এম হাবিবুর রহমান সরকার, আলোকিত কালিহাতীর অন্যতম সদস্য খলিলুর রহমান, আব্দুল আলীমের বড় ভাই শরিফ সিদ্দিকী, আলোকিত কালিহাতীর কোষাধ্যক্ষ শরিফুল ইসলাম (মেয়র), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

ফেসবুক মন্তব্য