ঢাকা শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

Mountain View



কালিহাতীতে পুলিশের গুলিতে নিহতদের পরিবারে লতিফ সিদ্দিকীর অনুদান

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদকঃ টাঙ্গাইলের কালিহাতীতে মা-ছেলেকে নির্যাতনের প্রতিবাদ মিছিলে পুলিশের গুলিতে নিহত ৪ জনের পরিবারে সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী ১ লাখ টাকা অনুদান দিয়েছেন। বুধবার বিকালে লতিফ সিদ্দিকীর পক্ষে তাঁর চাচা মোশারফ হোসেন সিদ্দিকী(ঝিন্টু সিদ্দিকী) প্রত্যেক পরিবারের অভিভাবকের হাতে ২৫ হাজার করে ১ লাখ টাকা তুলে দেন এবং তাদের খোঁজখবর নেন।

লতিফ সিদ্দিকী দেশের বাইরে থাকায় তিনি এ অনুদান পৌঁছে দেন। এ সময় কালিহাতী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন মোল্লা, কালিহাতী বিআরডিবি’র চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ নেতা আফাজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মহসিন সিকদার, উপজেলা আ’লীগ নেতা অ্যাডভোকেট আজিজুর রহমান তোতা, আনোয়ারুল হক বাবুল, হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক নুরুন্নবী সরকার সহ স্থানীয় কাউন্সিলর, আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মা-ছেলেকে বর্বরোচিত নির্যাতনকারীদের রিমান্ডে না নেয়া ও নেতৃবৃন্দের অপতৎপরতার প্রতিবাদে ১৮ সেপ্টেম্বর (শুক্রবার) বিকালে কালিহাতী ও ঘাটাইল উপজেলার কয়েক হাজার লোক বিক্ষোভ মিছিল করে। ওই মিছিলে পুলিশের গুলিতে ঘাটাইল উপজেলার কালিয়া গ্রামের ওছমান আলীর ছেলে শামীম হোসেন(কবির), কালিহাতী পৌর এলাকার কুষ্টিয়া গ্রামের সানু শেখের ছেলে ফারুক হোসেন, কালিহাতী উপজেলার সালেংকা গ্রামের শ্যামল রবিদাস ও রুবেল মারা যান।

ফেসবুক মন্তব্য