ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



প্রধানমন্ত্রী চ্যাম্পিয়ন্স অব দা আর্থ পুরষ্কার পাওয়ায় মির্জাপুরে স্কাউটদের ৪০ কিঃ মিঃ সম্প্রীতির সাইকেল র‌্যালি

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না,  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রকৃতি, পরিবেশ ও জীববৈচিত্র্য সংরক্ষণে অনন্য অসাধারণ অবদানের জন্য জাতি সংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পদক চ্যাম্পিয়ন্স অব দা আর্থ পুরষ্কার পাওয়ায় গতকাল (১৯ সেপ্টেম্বর) সোমবার টাঙ্গাইলের মির্জাপুরে প্রায় ৪০ কিঃ মিঃ সম্প্রীতির সাইকেল র‌্যালি ও আলোচনা সভা হয়েছে। বাংলাদেশ স্কাউট মির্জাপুর উপজেলা শাখা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক স্কাউটদের নিয়ে এ সম্প্রীতির সাইকেল র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেন।

mirzapur

সোমবার সকাল নয়টায় উপজেলার গোড়াই উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এ সম্প্রীতির সাইকেল র‌্যালির উদ্ধোধন করেন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউট মির্জাপুর উপজেলার শাখার সভাপতি মোঃ মাসুম আহমেদ। স্কাউটদের সম্প্রীতির সাইকেল র‌্যালিটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও গোড়াই-সখীপুর-ঢাকা রোড হয়ে উপজেলার বংশাই উচ্চ বিদ্যালয়, খাটিয়ারঘাট উচ্চ বিদ্যালয়, বালিয়াজান উচ্চ বিদ্যালয়, গায়রা বেতিল উচ্চ বিদ্যালয়, বংশী নগর সুর্য্য তরুন উচ্চ বিদ্যালয়, উত্তর পেকুয়া জাগরনী উচ্চ বিদ্যালয়, দরানীপাড়া উচ্চ বিদ্যালয় ও পাথরঘাটা উচ্চ বিদ্যালয় ঘুরে দুপুরে বাঁশতৈল মোঃ মনশূর আলী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভার আয়োজন করে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউট মির্জাপুর উপজেলা শাখার কমিশনার ও গোড়াই উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ মোফাখ্খার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ ইব্রহিম মিয়া, দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ আলম, বাঁশতৈল মোঃ মনশুর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইমরান হোসেন, মির্জাপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম খান ও বংশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেন প্রমুখ।

ফেসবুক মন্তব্য