ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ২৫, ২০১৮

Mountain View



ঘাটাইলে ফেসবুক গ্রুপের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

Print Friendly, PDF & Email

মো. খায়রুল ইসলাম, ঘাটাইল থেকে :  “মানবতার সেবায় তারুণ্য, একের রক্তে অন্যের জীবন বাঁচে” শ্লোগানে টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার সর্বপ্রথম একমাত্র অনলাইন ভিত্তিক সমাজসেবা মূলক সংগঠন “ঘাটাইলের কথা ” ফেসবুক গ্রুপ এর উদ্যোগে ও প্রাইম হসপিটাল এর সৌজন্যে দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপ পরীক্ষা ক্যাম্পেইন আজ সোমবার (২৬ অক্টোবর) ঘাটাইল কলেজ মোড় চত্বরের পাশে মোহনা শপিং কমপ্লেক্স ভবনের সামনে নিজস্ব ক্যাম্পেইন স্টলে অনুষ্ঠিত হয়েছে।

News Ghatail,Tangail Pic- 26-10-2015

ক্যাম্পেইন আয়োজক কমিটি ও গ্রুপের সদস্য সচিব মো. আরিফ খান এর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন ঘাটাইলের কথা ফেসবুক গ্রুপের আহবায়ক মো. রুহুল আমীন।

ঘাটাইলের কথা ফেসবুক গ্রুপের ১ম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে দিন ব্যাপী ক্যাম্পেইন শেষে বিকেল সাড়ে ০৫ টার দিকে গ্র“পের নিজস্ব কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, ঘাটাইলের কথা ফেইসবুক গ্রুপের আহ্ববায়ক মো. রুহুল আমীন, যুগ্ন-আহ্ববায়ক মো. জহিরুল ইসলাম , গ্রুপের নামকরণকারী ও দৈনিক যায়যায়দিন পত্রিকার ঘাটাইল উপজেলা সংবাদদাতা উত্তম কুমার আর্য্য, এডমিন রাজন চন্দ্র বসু (সাংবাদিক), মুস্তাফিজুর রহমান মুমিন, মনির হোসেন তপু, আশরাফুল হক সেলিমসহ আরো অনেকেই। আলোচনা অনুষ্ঠান শেষে কেক কাটার মাধ্যমে সারা দিনের কর্মসূচীর সমাপ্তি ঘোষনা করা হয়।

পাঁচ সদস্যের একটি টীম স্থানীয় বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীসহ প্রায় চার শতাধিক মানুষের ব্লাড গ্রুপিং শেষে তাদের ব্লাড গ্রুপিং কার্ড প্রদান করা হয় বলে গ্রুপের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ফেসবুক মন্তব্য