ঢাকা রবিবার, মে ২০, ২০১৮

Mountain View



আন্তঃ বিশ্ববিদ্যালয় গ্রিন বিজনেস এক্সপো ২০১৫ সমাপ্ত

Print Friendly, PDF & Email

আবীর দে, ঢাকা : ইস্টার্ন ইউনিভার্সিটি আর্থ কেয়ার ক্লাব দেশের বিভিন্ন সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে শনিবার (১৪ নভেম্বার) গ্রীন বিজনেস এক্সপো ২০১৫ আয়োজন করেছে। এ উপলক্ষে ১৪ নভেম্বর সকাল দশটা থেকে বিকাল পাচটা পর্যন্ত ইস্টার্ণ ইউনিভার্সিটির সেমিনার হলে দিনব্যাপী কর্মশালা, ব্যবসায় পরিকল্পনা ও ব্যবহারিক কর্মকান্ড নিয়ে কাজ করে ক্লাবটি। অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যপক ডঃ আব্দুল হান্নান ছৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার সিদ্দিক হোসেন।

h

পরিত্যক্ত জিনিস থেকে প্রয়োজনীয় ও গুরুত্বপুর্ণ জিনিস বানানো, ছাদে ব্যবসায়িক ভিত্তিতে বাগান, নগর কৃষি ও হ্যন্ডিক্রাফটস জিনিস করা নিয়ে কাজ করে ক্লাবটি। দিনব্যাপী অনুষ্ঠানটি পরিচালনা করেন গ্রিন সেইবারস এসোসিয়েশানের প্রতিষ্ঠাতা ও সভাপতি আহসান রনি, একই প্রতিষ্ঠানের আরেক সদস্য রনি,  প্রাকৃতিক কৃষি বিপনন কেন্দ্রের পরিচালক দেলোয়ার জাহান ও এশিয়া জুটের মুত্তাকী।

এছাড়াও সকল অংশগ্রহণকারীকে সার্টিফিকেট ও ব্যবসায় শুরু করার মূলধন এবং অন্যান্য সহযোগিতা দেয়ার ঘোষনা দেয়া হয়। এতে সার্বিক সহযোগিতা করে গ্রিন সেইবারস এসোসিয়েশান, পরিবেশ বিষয়ক অয়েব পোর্টাল বিডিএনভায়রনমেন্ট.কম এবং টাঙ্গাইল বার্তা ২৪ ডটকম।

ফেসবুক মন্তব্য