ঢাকা রবিবার, সেপ্টেম্বর ২৩, ২০১৮

Mountain View



যুগধারা ও আলোকিত কালিহাতী রচনা প্রতিযোগিতা; নতুন প্রজন্মের মনে স্বপ্ন বুনে দেওয়ার উদ্যোগ

Print Friendly, PDF & Email

নিজস্ব সংবাদদাতা : সাপ্তাহিক যুগধারা ও আলোকিত কালিহাতীর যৌথ উদ্যোগে “জ্ঞানী নয়, জ্ঞানের সন্ধানে” স্লোগানকে সামনে নিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস রচনা প্রতিযোগিতা ২৬ ফেব্রুয়ারি কালিহাতী আর.এস পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

22

রচনা প্রতিযোগিতায় কেন্দ্র পরিদর্শন করেন বাংলাদেশের শ্রেষ্ঠ প্রাথমিক প্রধান শিক্ষক নজরুল ইসলাম,সাপ্তাহিক যুগধারার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক এইচ. এম হাবিবুর রহমান সরকার, কালিহাতী প্রেসক্লাবের সাধারন সম্পাদক শাহ আলম, কালিহাতী আর.এস পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুব্রত ভট্টাচার্য্য,আতিকুর রহমান ফরিদ, কালিহাতী প্রেসক্লাবের সহ-সম্পাদক ছানোয়ার হোসেন মনি, সাপ্তাহিক যুগধারা স্টাফ রিপোর্টার ও কালিহাতী প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সোহেল রানা,হার্ভার্ড ইন্টারন্যাশনাল স্কুলের সহকারী শিক্ষক প্রান্ত কর্মকার, কালিহাতী প্রেসক্লাবের সদস্য মনির হোসেন,সাংবাদিক শুভ্র মজুমদার প্রমুখ।

কেন্দ্র পরিদর্শন করে তারা বলেন, আগামী প্রজন্মকে স্বপ্ন দেখাতে হবে, তাদের স্বপ্ন জাগাতে হবে। সাপ্তাহিক যুগধারা ও আলোকিত কালিহাতী নতুন প্রজন্মের মনে স্বপ্ন বুনে দেওয়ার উদ্যোগ গ্রহন করেছে। শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে এ উদ্যোগের প্রশংসা করে তারা বলেন, শিশু-কিশোরদের সুপ্ত প্রতিভা বিকাশে তারা আরো বড় ভূমিকা রাখবে। প্রতিযোগিতার কারনে অনেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সম্পর্কে আরো বেশি জ্ঞান অর্জন করেছে। এটাই তাদের সাফল্য। জাতির জন্য অনেক বড় সেবা।

ফেসবুক মন্তব্য