ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮

Mountain View



মির্জাপুরে আন্তঃ প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :শনিবার টাঙ্গাইলের মির্জাপুরে আন্তঃপ্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়েছে।

mirzapur pic1,27-2-16.

মির্জাপুর এস কে পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য ও সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থানীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. একাব্বর হোসেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাহাদত হোসেন সুমন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. খলিলূর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাকির হোসেন মেল্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, ভাইস চেয়ারম্যান এএসএম মোজাহিদুল ইসলাম মনির, মীর্জা শামিমা আক্তার শিফা, জেলা প্রাথমিক শিক্ষা অপিসার মো. আতাউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা শিক্ষা উন্নয়ন কমিটির সদস্য ও লতিফপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির হোসেন, শিক্ষা উন্নয়ন কমিটির সদস্য ও ওয়ার্শী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল্লাহেল শাফী প্রমুখ।

অতিথিবৃন্দ বিভিন্ন বিদ্যালয় থেকে আগত বিজয়ী খোলোয়াড়দের হাতে পুরষ্কার তুরে দেন।

ফেসবুক মন্তব্য