ঢাকা বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

Mountain View



মির্জাপুরে ৪হাজার ৫শ মোম প্রজ্জলনের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণ

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল)প্রতিনিধি : মুক্তিযুদ্ধের ৪৫ বছর উপলক্ষে গতকাল শুক্রবার টাঙ্গাইলের মির্জাপুরে মহান মুক্তিযুদ্ধের সময় ২৫ শে মার্চের কাল রাতে গণহত্যা এবং শহীদদের স্মরনে ৪৫শ মোম জ্বেলে প্রদীপ প্রজ্জলন কর্মসুচীর মাধ্যমে শহীদরে স্মরণ করা হয়েছে।

mirzapur pic1, 25-3-16.

উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠন এই ভিন্নধর্মী কর্মসুচীর আয়োজক ছিলেন। শহীদ মিনার থেকে কলেজ রোডের দু’পাশে মোম প্রজ্জলন করা হয়। সন্ধ্যা সাতটায় কলেজ রোডের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে মোম জ্বলে কর্মসুচীর উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. একাব্বর হোসেন। পরে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে পুরাতন বাস স্টেশন ঘুরে আওয়ামীলীগ অফিসের সামনে এসে শেষ হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, ভাইস চেয়ারম্যান এএসএম মোজাহিদুল ইসলাম মনির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস উপজেলা যুবলীগের আহবায়ক সেলিম সিকদার, যুগ্ম আহবায়ক শামীম আল মামুন, আজাহারুল ইসলাম সিকদার আজাহার, উপজেলা ছাত্রলীগের সভাপতি খন্দকার নাইম হোসেন, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুক মন্তব্য