ঢাকা মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

Mountain View



মির্জাপুরে এস কে পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে ১০১ তম বার্ষিক পুরষ্কার বিতরণ

Print Friendly, PDF & Email

শাহ্ সৈকত মুন্না, মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি : মির্জাপুরে উপজেলা সদরের মির্জাপুর এস কে পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ১০১ তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মো. সাহাদত হোসেন সুমন। উদ্ধোধক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ।

অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের ছাত্রীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অতিথিদের বরণ করে নেয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের পুর্বে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সরকার হিতেশ চন্দ্র পুলকের সভাপতিত্বে বক্তব্য রাখেন মেয়র মো. সাহাদত হোসেন সুমন, নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাকির হোসেন মোল্লা, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মো. জাকির হোসেন, সাইদুর রহমান খান বাবুল, মো. শামীম আল মামুন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রফুল্য কুমার সরকার ও প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম খান প্রমুখ।

আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরষ্কতার তুলে দেন।

ফেসবুক মন্তব্য